October 22, 2024, 1:20 pm

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

সভাপতি মাহফুজ ও সাঃ সম্পাদক রাসেল  কেশবপুরে জয় বাংলা ঐক্য পরিষদের কমিটি গঠন  

পরেশদেবনাথ,কেশবপুর,যশোরঃ কেশবপুরে জয় বাংলা ঐক্য পরিষদের নব নির্বাচিত ১৩ সদস্যের একটি আংশিক কমিটি ঘোষনা করা হয়েছে। আগামী ১ বছরের জন্য জয় বাংলা ঐক্য পরিষদ যশোর জেলার আওতাধীন কেশবপুর উপজেলা শাখার ওই আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে এবং আগামী ৩০ দিনের মধ্যে পুর্নাঙ্গ কমিটি কেন্দ্রীয় দপ্তর সেল এ জমা দেয়ার নির্দেশও দেওয়া হয়েছে।

এই মর্মে জয় বাংলা ঐক্য পরিষদ কেন্দ্রীয় নির্বাহী সংসদ-এর চেয়ারম্যান ও সভাপতি জিলানী রহমান এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লিয়াকত হোসাইন সাকিল স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি পাঠানো হয়েছে।

যার সূত্রঃ জেবিওপি ০২৬৪, তারিখঃ ১৫/১০/২০২৩। কমিটির নেতৃবৃন্দরা হলেন, সভাপতিঃ মোঃ মাহাফুজুর রহমান (মাহফুজ), সহ-সভাপতিঃ মোঃ মাসুম বিল্লাল, মোঃ আকরাম হোসেন ও মোঃ তবিবুর রহমান। সাধারণ সম্পাদকঃ রাসেল চাকলাদার, যুগ্ম-সাধারণ সম্পাদকঃ মোঃ সাকিল হোসেন, মঈনুজ্জামান মোড়ল, ও মোহাম্মদ হুসাইন।

সাংগঠনিক সম্পাদকঃ মোঃ আবু-বক্কার, মোঃ মাসুদ রানা ও মোঃ ইমামুল হাসান। প্রচার সম্পাদকঃ বি এম আব্দুল্লাহ ও দপ্তর সম্পাদকঃ মোঃ সাইমুন হোসেন। জয় বাংলা ঐক্য পরিষদ কেশবপুর উপজেলা শাখার সভাপতিঃ মোঃ মাহাফুজুর রহমান (মাহফুজ) ও সাধারণ সম্পাদক রাসেল চাকলাদার জানান, আমরা নেতৃবৃন্দের প্রতি অত্যন্ত খুশি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন