October 23, 2024, 4:35 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার

৩ কেজী গাঁজাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে বিমানবন্দর থানা পুলিশ

তামান্না আক্তার হাসিঃ বিমানবন্দর থানা এলাকায় গাঁজার সরবরাহ যেন কোনভাবেই কমছে না। একজন গাঁজা খেপি বলেন গাজা খায় রাজায়।

রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিমানবন্দর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে মোসা. টুনি খাতুন ও মোসা. সুফিয়া খাতুন ওরফে জামিলা।সোমবার (২০ ফেব্রুয়ারি) রাত ৯:৩০টায় বিমানবন্দর থানার ঢাকা ময়মনসিংহ মহাসড়ক এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ আজিজুল হক মিঞা পিপিএম দূর্নীতি রিপোর্ট ২৪ ডট কমকে জানান, দুইজন মাদক কারবারি বিমানবন্দর থানার ঢাকা ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন মনোলোভা কাবাব এন্ড রেস্টুরেন্টের সামনে গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এই তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় এএসআই মিকাইল মোল্লা ও তার সঙ্গেও ফোর্স এ সময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর সময় টুনি ও সুফিয়াকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা রুজু হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন