October 22, 2024, 5:39 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

হঠাত্‌ ঐস্বরীয়া-অভিষেকের আবার সংসারে কি হলো

ডেক্স নিউজ – দুই বছর অভিষেক ছিলেন বেকার । তার হাতে কোন কাজ ছিল না । নানান মহল থেকে শোনা যাচ্ছিল , ভাল স্ক্রিপ্টের জন্য নাকি অপেক্ষা করছিলেন তিনি। এতদিন পরে অনস্ক্রিনে ফিরছেন । ফিরছেন ‘মনমরজিয়া’ ছবি দিয়ে ।
টানা দুই বছর কাজ না থাকায় অভিষেকের পরিবার মূলত স্ত্রী ঐশ্বরিয়া রায় কি ভাবে নিয়েছিল , এতদিনে সে কথা প্রকাশ্যে আনলেন অভিষেক বচ্চন। অভিষেকের ভাষ্য পরিবার তাকে চাপে রেখেছিল বেকার থাকায় ।
সম্প্রতি এক সাক্ষাত্কারে অভিষেক বলেন, ‘‘আমি অভিনয়ের ধারাটা বদলাতে চেয়েছিলাম। তার জন্য সময় নিচ্ছিলাম। অন্য ধরনের গল্প খুঁজছিলাম। আর এই সিদ্ধান্তের কথা প্রথমেই পরিবারকে জানিয়েছিলাম। আমার স্ত্রী’র ও এ নিয়ে কোনও সমস্যা ছিল না। বরং ওরা সকলে আমাকে সাপোর্ট করেছে।’’
অভিষেককে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল ২০১৬-এ মুক্তিপ্রাপ্ত ‘হাউসফুল ৩’-এ। এতদিন পরে তিনি কামব্যাক করতে চলেছেন ‘মনমরজিয়া’তে। এ ছবিতে তাপসী পান্নুর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি । সব কিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে চলতি বছরের সেপ্টেম্বরে ।

এই তো গেল ছবির কথা ব্যক্তিগত জীবন নাকি একটু অম্লমধুর স্বাদের মধ্য দিয়ে অতিবাহিত হচ্ছে  অভিষেক ঐশ্বরিয়ার ।

নানান মহলে অনুসন্ধানী অনুস্বরণ মূলত তাদের পরিবারের ভেতরের খবর বেড় করে আনছে বলে দাবী করে বলিউড পাড়ার অনেক বাসিন্ধা । তাদের সংসার যে জোয়ারের মত মাঝে মাঝেই সামনে আনছে পরিকূলতার গুঞ্জন তা প্রতিষ্ঠিত হয়ে গেছে । কারণে অকারণে ঠূনকো বিষয় সামনে আসার সূদূরপ্রসারী লক্ষণ কিন্ত শুভ নয় । এই মত বিশেষজ্ঞদের ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন