October 22, 2024, 5:35 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

রাজধানীর উত্তরায় ট্রেনের ধাক্কায় হাতির মৃত্যু, মালিক পলাতক।

মনির হোসেন জীবন ঃ রাজধানীর উত্তরার কোটবাড়ি এলাকায় ট্রেনের ধাক্কায় এক হাতির মৃত্যু হয়েছে। এঘটনার পর থেকে হাতির মালিক পলাতক রয়েছেন। তাকে কোথাও খুঁজে পাওয়া যাচেছ না।

আজ বুূধবার দুপুর পৌনে ২ টার দিকে উত্তরা পূর্ব থানার কোটবাড়ি এলাকায় রেললাইনে এ দুর্ঘটনাটি ঘটে।

আজ রাত সাড়ে ৮ টায় ঢাকা বিমানবন্দর রেলওয়ে স্টেশন (জিআরপি) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক এসআই মো.আকবর আলী এ খবর নিশ্চিত করেছেন।

এসআই মো.আকবর আলী জানান, বুধবার দুপুর পৌনে ২ টার দিকে উত্তরা পূর্ব থানার কোটবাড়ি এলাকার ঢাকা- ময়মনসিংহ-চট্টগ্রাম রুটের রেললাইনের পশ্চিম সাইডে পাশ দিয়ে এক সঙ্গে দু’টি হাতি নিয়ে দক্ষিণ দিকে যাচ্ছিলেন এক ব্যক্তি (মাহুত) । এসময় ঢাকা থেকে চট্টগ্রামগামী দ্রুতগতির চট্টলা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে একটি হাতি সজোরে ধাক্কা খায়। এতে করে হাতিটির শরীরে ও পায়ে গুরুতর জখম ও আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই হাতিটি মারা যায়।

তিনি জানান, এ সময় অন্য অক্ষত একটি হাতিসহ হাতির মালিক (মাহুত) কৌশলে পালিয়ে যায়। পরে ঢাকা রেলওয়ে পুলিশ খবর পেয়ে দ্রুগ ঘটনাস্হলে পৌছে রেল বিভাগের ভেকু দিয়ে হাতিটি উদ্ধার করে রেলপথে দুই লাইনের মাঝখানে রেখে দেয়।

রেলওয়ে পুলিশের এ কর্মকর্তা জানান, শুনেছি হাতির মালিকের বাড়ি সিলেটে। বর্তমানে মাহুত গাজীপুরের মীরের বাজারে বসবাস করে আসছিল। নিহত হাতিটি বন বিভাগের কাছে হস্তান্তর করা হবে। তবে, হাতিটির মালিকের কোনো সন্ধান এখনও পাওয়া যায়নি। রাত পৌনে ৯ টায় এ এরিপোর্ট লেখা পর্যন্ত নিহত হাতিটি ঘটনাস্হলের পাশে পড়া ছিল। ঘটনার পর থেকে রেল চলাচল স্বাভাবিক ছিল বলে জানান বিমানবন্দর রেলওয়ে ফারির ইনচার্জ এসআই আলী আকবর।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন