October 22, 2024, 11:39 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

মোহনপুরে এসআই ইব্রাহিমের সফলতা

সোহেল রানা রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধানঃ সততা ও নিষ্ঠার সাথে মোহনপুর বাসির মন জয় করেছেন থানার এস.আই ইব্রাহিম খলিলুল্লাহ। তিনি সর্বদা দায়ীত্বের সাথে মোহনপুর বাসির সেবা প্রদান করে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে ১৫ টি হারানো মোবাইল ফোন উদ্ধার এবং ভুল নাম্বারে চলে যাওয়া ৮৯৯৯০ টাকা উদ্ধার করে এর মালিকদের প্রদান করেছেন তিনি।

ফোন ও উদ্ধার হওয়া টাকা পেয়ে তারা খুশি হয়ে জানান, আমাদের ফোন ও টাকা ভুল নাম্বারে চলে গেলে আমরা হতাশায় ভুগছিলাম, পরে আমরা মোহনপুর থানায় সাধারণ ডাইরি করি। আর আমাদের ফোন উদ্ধারের দায়ীত্ব পেয়েছিলেন এস.আই ইব্রাহিম খলিলুল্লাহ স্যার।

এরপর ইব্রাহিম স্যার দ্রুত তথ্য-প্রযুক্তির সহোযোগিতা নিয়ে আমাদের ফোন ও টাকা উদ্বার করে আমাদের বুঝিয়ে দিয়েছেন । এর বিনিময়ে স্যার আমাদের কাছ থেকে কোন ধরনের আর্থিক সহোযোগিতা গ্রহণ করেননি।

এর আগে থেকেই আমরা জানি যে, ইব্রাহিম স্যার কখনও কারো কাছ থেকে কোন টাকা গ্রহণ না করেই কাঙ্খিত সেবা প্রদান করেন। আমরা ইব্রাহিম স্যারের মঙ্গল কামনা করছি।

এ বিষয়ে মোহনপুর থানার এস.আই ইব্রাহিম খলিলুল্লাহ বলেন, ভুক্তভোগীরা তাদের ফোন ও টাকা হারিয়ে গেলে থানায় সাধারণ ডাইরি করেন। আমি তথ্য-প্রযুক্তির সহোযোগিতা নিয়ে তাদের ফোন ও টাকা বুঝিয়ে দিতে পারাই আনন্দিত।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন