October 23, 2024, 5:32 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার

ভ্রাম্যমাণ করোনা ভাইরাস পরীক্ষা সহায়তায় গাউসিয়া কমিটি বাংলাদেশ

মোহাম্মদ জামশেদঃ- করোনার ভাইরাস আবারো আক্রমণ শুরু করেছে। যা বিগত কয়েকদিনের করোনা ভাইরাস পরিক্ষা রিপোর্টে প্রতিয়মান হচ্ছে। এতে নমুনা সংগ্রহ করে দ্রুত ও সহজলভ্যে করোনা ভাইরাস পরিক্ষার রিপোর্টের জন্য এগিয়ে এসেছে অন্তহীন ফাউন্ডেশন। আর তাদের সার্বিক সহযোগিতা করে যাবে করোনাকালে আক্রান্ত রোগীদের সেবা, মৃতদের দাফন-কাফন, অক্সিজেন সেবা ও ত্রাণ বিতরণকারী সংগঠন গাউসিয়া কমিটি বাংলাদেশ। একশত টাকা ফি দিয়ে সরকার ও সিভিল সার্জন অনুমোদিত ৬ টি ভ্রাম্যমাণ আরবান ডিসপেনসারি বুথে সকলে পরিক্ষা করতে পারবে।

২৯ নভেম্বর রবিবার সকালে চট্টগ্রাম মহানগরস্থ হালিশহর আরবান ডিসপেনসারি সম্মুখে পরিক্ষা কার্য্যক্রম শুরু হয়। সপ্তাহে ছয়দিন সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত বিভিন্ন জায়গায় পরিক্ষা করা হবে। এতে শনিবার পাঁচলাইশ আরবান ডিসপেনসারি, রবিবার হালিশহর আরবান ডিসপেনসারি, সোমবার আগ্রবাদ আরবান ডিসপেনসারি, মঙ্গলবার শেরশাহ
আরবান ডিসপেনসারি, বুধবার নিউ মার্কেট স্কুল হেলথ
আরবান ডিসপেনসারি, বৃহস্পতিবার বহদ্দারহাট গাউসুল আজম আরবান ডিসপেনসারিতে নমুনা সংগ্রহ করা হবে এবং ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে স্ব স্ব আরবান ডিসপেনসারিতে বা সংশ্লিষ্ট ওয়েবসাইটে প্রকাশ করা হবে। এতে স্থানীয় গাউসিয়া কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত থেকে সহযোগিতা করবে।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন গাউছিয়া কমিটি বাংলাদেশের চেয়ারম্যান আলহাজ্ব পেয়ার মোহাম্মদ কমিশনার, করোনাকালো রোগী সেবা ও মৃতের দাফন কর্মসূচীর প্রধান সমন্বয়ক ও গাউসিয়া কমিটি বাংলাদেশের যুগ্ন মহাসচিব এডভোকেট মোছাহেব উদ্দিন বখতিয়ার, অন্তহীন ফাউন্ডেশনের নির্বাহী মহাপরিচালক সাইদুল হক, গাউসিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম দক্ষিণ জেলা সভাপতি আলহাজ্ব কমর উদ্দিন সবুর প্রমুখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন