October 22, 2024, 1:26 pm

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

ভুয়া ডাক্তার এর ছয়লাভ ঢাকা জুড়ে

ডেক্সঃ ডাক্তারের প্রত্যারক চ্রক্র দিনদিন বেড়ে চলেছে। মরন ব্যাধি হেপাটাইটিস বি; টিকার নামে একটি চ্রক্র বিভিন্ন স্কুল -কলেজ, মাদ্রাসা ও প্রাইমারি স্কুল এ টিকা দেওয়া হয়েছে, অনুসন্ধান করে যানা যায় এ টিকার নামে সাধারন মানুষের সাথে প্র্যতারনা করে আসছে, তারা বিভিন্ন কোম্পানির নাম করে কাজ করছে।

যেমনঃইনছাপটা কোম্পানি, ভেকসিন দেওয়ার কথা বলে, ব্যাবহার করছে রি-ভ্যাক, জেনি-ভ্যাক এই ভেকসিন গুলো, ৩-৭০,বছর পর্যন্ত লোকদের দেওয়া হচ্ছে, গোপন সূত্রে জানতে পারে চৌরিরটেক-খন্দকার স্কুল ও কাঁচাবাজার,আমজাদ উচ্চ-বিদ্যালয়ে টিকা দেওয়া হচ্ছে সর জমিনে সাংবাদিক উপস্থিত হয়ে, ডাক্তার ও নার্স, দ্বারা টিকা পুসিংকরার কথা থাকে, কিন্তু কর্ম স্হানে এই রকম কনো লোক জন পাওয়া যায় নাই।এদের কে জিজ্ঞেস করা হলো যে তারা কোন কোম্পানি থেকে আসছে,?

তারা উওরে বলেন সেলিনা ফাউন্ডেশনের থেকে,অপর দিকে তারা কর্ম স্হানে যে চিঠি ব্যাবহার করে আসছে সেই খানে উলেখ আছে, কে-সি হাসপাতাল,তবে কে,সি হাসপাতালের খানে সাথে যোগাযোগ করলে ভেকসিনেশনের কোনো দায়ভার নিতে রাজি হননি কোম্পানি। এইভাবে শাপলা ফাউন্ডেশন নামে আরো একটি কোম্পানি মিলে পরিচালনা করে টিপু নামে এক ব্যক্তি, তাদের সাথে আরো আছেন, শেপন, সাইফুল, নেওয়াজ, বোরহান এইভাবে আরো অনেকেই জড়িত আছেন।

এরা সাধারন মানুষের সাথে প্রত্যারনা করে হাতিয়ে  নিচ্ছে লাখ,লাখ টাকা এই ব্যাপারে ৯৯৯এ কল করা হলে,দক্ষিণখান থানা থেকে ব্যবস্হা নিবে বলে আসাস দেন।(২৫/১২/২০২১),প্রথম পর্ব…

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন