October 23, 2024, 4:25 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার

বিমানবন্দর এলাকা থেকে অভিনব কায়দায় তেলের প্লাস্টিকের ড্রামে করে ৬ কেজি গাঁজা সহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে বিমানবন্দর থানা পুলিশ।

ইয়াছমিনঃ রাজধানীর বিমানবন্দর থানা এলাকা থেকে গাঁজাসহ মো. লিটন মিয়া নামে একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিমানবন্দর থানা পুলিশ। গ্রেপ্তারের সময় তার হেফাজত থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ আজিজুল হক মিঞা পিপিএম দূর্নীতি রিপোর্ট ২৪ ডট কমকে জানান, মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাত ১০:৪৫টায় বিমানবন্দর গোলচত্বর এলাকায় এএসআই মিকাইল মোল্লা ও তার সঙ্গেও ফোর্স সহকারে অভিযান চালিয়ে অভিনব কায়দায় আনা প্লাস্টিকের ২০ কেজি তেলের ড্রামের ভিতরে করে ৬ কেজি গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা করে। এ সংক্রান্তে গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা রুজু হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন