October 22, 2024, 11:43 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

বিজিবি’র উদ্যোগে জলাবদ্ধতা ও বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষদের উদ্ধার, ত্রাণসামগ্রী বিতরণ ও বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান।

দুর্নীতি রিপোর্ট ডেক্সঃচট্টগ্রামের সাতকানিয়ার বায়তুল ইজ্জতে অবস্থিত বিজিবি’র ঐতিহ্যবাহী প্রশিক্ষণ প্রতিষ্ঠান বর্ডার গার্ড ট্রেনিং সেন্টার এন্ড কলেজ (বিজিটিসিএন্ডসি) এর উদ্যোগে বৈরী আবহাওয়া ও ভারী বর্ষণের কারণে সৃষ্ট জলাবদ্ধতা, বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্থ মানুষদের উদ্ধার তৎপরতা, ত্রাণ সামগ্রী ও শুকনা খাবার বিতরণ এবং বিনামূল্যে জরুরী চিকিৎসাসেবা প্রদান ও ওষুধ বিতরণ করা হয়েছে।

অদ্য ০৯ আগস্ট ২০২৩ তারিখ সকাল থেকে বিজিটিসিএন্ডসি’র উদ্যোগে ভারী বর্ষণের কারণে সৃষ্ট জলাবদ্ধতা ও বন্যায় যোগাযোগ বিচ্ছিন্ন বান্দরবানে আটকে পড়া অসহায় ও দুর্গত মানুষদের উদ্ধার করে বিজিবির জলযান ও গাড়ি ব্যবহার করে নিরাপদে পৌঁছে দিচ্ছে। এছাড়া বিজিটিসিএন্ডসি’র উদ্যোগে দুর্গত এলাকার ১০০টি অসহায় পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ এবং ১০০ জনেরও অধিক মানুষকে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। এছাড়াও বর্ডার গার্ড হাসপাতাল, সাতকানিয়া এর মেডিকেল টিম ২০০ জনেরও অধিক দুর্গত মানুষকে চিকিৎসাসেবা প্রদানসহ বিনামূল্যে ঔষধ ও খাবার স্যালাইন বিতরণ করেছে।

উল্লেখ্য, বিজিবি’র নিজস্ব জলযান ও গাড়ি ব্যবহার করে বান্দরবান সেনাবাহিনীতে কর্মরত ওয়ারেন্ট অফিসারের বাবার লাশ গন্তব্যস্থলে পৌঁছে দিয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন