October 23, 2024, 12:34 am

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

নলভোগ ও নয়ানগরের রাস্তা শুভ উদ্বোধন কালে বলেন শেখ হাসিনা শেখের বেটি, বঙ্গবন্ধুর বেটি :  মোহাম্মদ হাবিব হাসান (এমপি)

মনির হোসেন জীবনঃ ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান (এমপি) বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখের বেটি, বঙ্গবন্ধুর বেটি। বঙ্গবন্ধু কখনও পিছু হটি নাই। তার মেয়েও পিছু হটবে না।

আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান বলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)  ৫৩ নং ওয়ার্ডে ১শ ৫ কোটি ১৫ লাখ  টাকার উন্নয়ন কাজ শুরু হয়েছে। ইতিপূর্বে ও  ৩১ কোটি টাকা ব্যয়ে একটি রাস্তার নির্মাণ কাজ শুভ উদ্বাধন করা হয়েছিল।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় রাজধানীর তুরাগের নলভোগ গ্রামের ঈদগাহ মাঠ প্রাঙ্গণে অনুষ্টিত নলভোগ থেকে নয়ানগর পর্যন্ত পাকা রাস্তার শুভ  উদ্বোধণ উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব  হাবিব হাসান বলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নতুন ১২ ওয়ার্ডের জন্য প্রায় ১৩শ কোটি টাকার উন্নয়ন কাজ  চলমান আছে। গত বছর ২০২২ সালের ৬ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেছিলেন।

তিনি বলেন, তুরাগের রুপায়ন সিটি খালপাড় নলভোগ থেকে শুরু করে  নয়ানগর পর্যন্ত প্রায় পৌনে দুই কিলোমিটার ২৫ ফিট রাস্তা নির্মাণ কাজের জন্য খরচ হবে প্রায় ১৫ কোটি টাকা। এই  নতুন রাস্তার কাজের আজ বৃহস্পতিবার  শুভ উদ্বোধণ করা হলো। এই রাস্তার কাজ শেষ করতে সময় লাগবে প্রায় এক বছর।

আলোচনা সভায় সভাপতিত্ব এবং স্বাগত বক্তব্য রাখেন,ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর  বীরমুক্তি যুদ্ধাআলহাজ্ব মো: নাসির উদ্দিন।

সংরক্ষিত নারী কাউন্সিলর কমলা রানী মুক্তা। অনুষ্টানের সঞ্চালক ছিলেন, তুরাগ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ মো: সাদেকুর রহমান।

আলোচনা সভা শেষে মাননীয় প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ নলভোগ রুপায়ন সিটির সামনে খালপাড় থেকে শুরু করে নয়ানগর পর্যন্ত নতুন রাস্তাটি লাল ফিতা কেটে এবং  কোঁদাল দিয়ে মাটি কেটে শুভ উদ্বাধন করেন।

এসময় রাস্তা শুভ উদ্বোধন কালে অন্যান্যদের মধ্যে তুরাগ থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি  ও ডিএনসিসি ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর বীরমুক্তিযুদ্বা আলহাজ্ব মো: নাসির উদ্দিন, তুরাগ  থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ মো: নাজিম উদ্দিন, সংরক্ষিত নারী কাউন্সিলর কমলা রানী মুক্তা, আওয়ামীলীগ নেতা মো: লেহাজ উদ্দিন, মো: নুরু মেম্বার, মো: হারিজ উদ্দিন,  মো: নূরী, তুরাগ থানা আওয়ামী- স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলহাজ মো: সাদেকুর রহমান, উত্তরা পূর্ব থানা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মো: নুরুল আমিন, আওয়ামীলীগ,  যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ স্হানীয় বাসিন্দারা এসময় উপস্হিত ছিলেন।

এসময় বাঙ্গালীর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার পরিবারের সকল সদস্যবৃন্দ, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সংসদ সদস্য আলহাজ্ব মো: হাবিব হাসানসহ সকলের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন