October 22, 2024, 9:24 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

তীব্র নিন্দা জানান সাংবাদিক সমাজ,আনন্দ টিভির সাংবাদিক সাব্বির রায়হানের বাড়িতে প্রকাশ্যে একদল দুষ্কৃতিকারী ঢুকে বাড়িঘর ভাঙচুর করে

আনন্দ টিভির সাংবাদিক সাব্বির রায়হানের বাড়িতে প্রকাশ্যে একদল দুষ্কৃতিকারী ঢুকে বাড়িঘর ভাঙচুর করে এবং নগদ ১০ লক্ষ টাকাসহ প্রায় ১০ লক্ষ টাকার স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এছাড়াও বাড়িঘর ভাঙচুর করে ঘরের আসবাবপত্র ধ্বংসযোগ্য চালায় একটি কুচক্রী মহল।

গত ০৫ ই আগস্ট ২০২৪ ইং তারিখে ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানার পাতলাসি গ্রামে‌।
এই ঘটনায় তীব্র নিন্দা জানান সাংবাদিক সমাজ। এ বিষয়ে ভুক্তভোগী সাংবাদিক সাব্বির রায়হানের সাথে কথা হলে তিনি বলেন, আমি সাংবাদিক হিসেবে আনন্দ টিভিতে দীর্ঘদিন যাবৎ সততা ও ন্যায় নিষ্ঠার সহিত কাজ করে যাচ্ছি। আমি নিরপেক্ষ, আমি কোন দলের মধ্যে নেই বরং কোটা সংস্কার আন্দোলনে ছাত্রদের পক্ষে ছিলাম, ছাত্রদেরকে উৎসাহ দিয়েছি।

বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতাচ্যুত হয়েছে। এটা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কারণেই হয়েছে। কোন নির্দিষ্ট দলের কিংবা গোত্রের ভূমিকায় না। কিন্তু শেখ হাসিনার পদত্যাগের পর থেকেই দেশের বিভিন্ন স্থানে একদল দুষ্কৃতিকারী মহল বিভিন্ন স্থানে সন্ত্রাসী ও ধ্বংসাত্মক কর্মকাণ্ড চালাচ্ছে।
এছাড়াও এলাকায় বিভিন্ন স্থানে লুটপাট হামলা ভাঙচুর ধ্বংসাত্মক কার্যক্রম চালায় দুষ্কৃতিকারীরা।এজন্যই কি ছাত্ররা নতুন করে দেশ আবার স্বাধীন করল?

উক্ত ঘটনার প্রেক্ষিতে তিনি আইনগতভাবে সংশ্লিষ্ট প্রশাসনের/কর্তৃপক্ষের সার্বিক সহযোগিতা কামনা করেন এবং সকল সাংবাদিকদের পাশে থাকার আহ্বান জানাই।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন