October 23, 2024, 5:30 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার

ঢাকা-১৮ আসনের শীতার্তরা পেলেন খসরু চৌধুরী এমপির কম্বল  

তাছলিমা তমাঃ ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ মো. খসরু চৌধুরী এমপির পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের ৭টি থানা ও ১৪টি ওয়ার্ড এলাকায় কম্বল বিতরণ করা হয়েছে।

শীতের শুরু থেকেই ধারাবাহিকভাবে প্রতিদিনই কম্বল বিতরণ করা হচ্ছে। ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫৩ নং ওয়ার্ডে নিজে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য মো. খসরু চৌধুরী এমপি।

কম্বল বিতরণ কালে কেসি ফাউন্ডেশন ও নিপা গ্রুপের চেয়ারম্যান খসরু চৌধুরী সিআইপি বলেন, আমি আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমি এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। ঢাকা-১৮ আসনের কোন ব্যক্তি শীতে কষ্ট পাবে না।

কেসি ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক শাহআলম বলেন, আমরা ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান খসরু চৌধুরী সিআইপির পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের ১৪টি ওয়ার্ডে কম্বল বিতরণ করছি। আমাদের কম্বল বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। শীত শেষ না হওয়া পর্যন্ত কম্বল বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। এ বছর আমাদের ২৫ হাজার কম্বল বিতরণের টার্গেট রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন