October 22, 2024, 7:24 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

ডেমরায় ওসি’র নেতৃত্বে অবৈধ ফুটপাত দখলমুক্ত

মনির হোসেন জীবন- রাজধানী ডেমরা থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ (ওসি) মো: জহিরুল ইসলামের নেতৃত্বে অবৈধ ফুটপাত ও রাস্তার পাশে গড়ে উঠা বিভিন্ন ধরনের দোকানপাট দখলমুক্ত করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। গতকাল ওসি’র নির্দেশক্রমে থানা পুলিশ প্রায় শতাধিক দোকানপাট চিরুনি অভিযানের মাধ্যমে গুটিয়ে দেয়া হয়।

জানা গেছে, ডেমরা থানার ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় ৬৮ ও ৬৯ নং ওয়ার্ড হাজীনগর ও বড় ভাঙ্গা ব্রিজ এলাকায় রাস্তা জবর দখল করে স্হানীয় কিছু প্রভাবশালী ব্যক্তি বিভিন্ন ধরনের দোকান পাট বসিয়ে নিয়মিত চাঁদাবাজি করে আসছিল। ফলে স্কুল, কলেজ ও অফিসগামী মানুষ প্রতিদিন সকাল থেকে শুরু করে বিকাল পর্যন্ত বিভিন্ন ধরনের বিড়ম্বনা শিকার হত। কতিপয় কিছু ব্যক্তি স্টাফ কোয়ার্টার চৌরাস্তায় অবৈধ দোকানপাট ও সিএনজি অটোরিকশা বসিয়ে ব্যাপক চাঁদাবাজির সাথে জড়িত ছিল বল স্হানীয়দের নিকট থেকে অভিযোগ পাওয়া গেছে। এসব দোকানপাট ও ব্যবসা প্রতিষ্টান থেকে একটি কুচক্রী মহল মাসিক লাখ লাখ টাকা চাদাঁ উত্তোলন করতো একটি প্রভাবশালী মহল।

এবিষয়ে জানতে ডিএমপির ডেমরা থানার সদ্য দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) মো: জহিরুল ইসলাম জানান, আমি যতদিন এই থানায় আছি, ততো দিন আমি বিষয়টি গুরুত্বসহকারে দেখবো। এছাড়া জঙ্গি, সন্ত্রাস, চাঁদাবাজ, দখলদার, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারি ও অপরাধীদের কোন ছাড় দেয়া হবে না। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানান পুলিশের এ চৌকস অফিসার।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন