October 24, 2024, 12:14 pm

সংবাদ শিরোনাম :
৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার

ডেটলাইন ১০ই অক্টোবর , কোন পথে হাটছে সরকার

ডেক্স নিউজ – সাড়াদেশের সকল দূর্ণীতিবাজদের বিরুদ্ধে চলবে অভিযান অব্যহত রাখতে যাচ্ছে সরকার ।প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বায়রে সফরে যাবার আগেই সংশ্লিষ্ট গয়েন্দা সংস্থ্যাকে রুট লেবেল পর্যন্ত সকল পর্যায়ের দূর্ণীতিবাজ যেমন- আওয়ামীলীগের অভ্যন্তরে ,বায়রে এবং প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর নানান পর্যায়ে অভিযানের জন্য প্রস্তুত হচ্ছে বলে বিশেষ সূত্রে জানা গেছে ।

আরও জানা যায়, আসন্ন দূর্গা পূজার নিরাপত্তায় নিয়োজিত প্রশাসন ও শৃংখলাবাহিনীর সদস্যরা এই মূহুর্তে দ্বায়িত্ব পালন করছে বিধায় এই মূহুর্তে তা শুরু হতে বিলম্ব হচ্ছে ।

শেখ হাসিনার সরকার মনে করে , সমাজের সকল স্তরে পরিশুদ্ধি অভিযান জরুরী । নইলে সরকারের সকল অর্জন ব্যার্থ হয়ে পড়বে । সেই কারণেই নিজের দলের মধ্যে প্রথমে শুদ্ধি অভিযান শুরু করেছে সরকার ।

যদিও সম্প্রতি চলে আসা অভিযানে সর্কারের জনসমর্থন বেড়েছে বহুগুনে বলে পর্যবেক্ষকরা মনে করছেন । তবে এই অভিযান ব্যপকতা না পেলে কার্যকর সুশাসন প্রলম্বিত হবে বলে বিশেষজ্ঞরা ধারণা করছেন ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন