October 22, 2024, 7:31 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

টাটা মটরসের দুর্দান্ত পিকআপের প্রদর্শনী ।

নিজস্ব প্রতিবেদকঃ দেশের পরিবহন জগতের জনপ্রিয় ব্রান্ড নিটল মটরসের আয়োজনে রাজধানীর গুলশান শুটিং ক্লাবে অনুষ্ঠিত হয়েছে টাটার পিকআপের প্রদর্শনী। প্রদর্শনীতে টাটা মটরসের তিন ধরনের পিকআপ স্থান পায়। এগুলো হলো টাটা এসিই এক্স২, টাটা ইন্ট্রা ও টাটা এলপিটি৪০৭ মডেলের বডি। পিকআপগুলো ক্রেতারা কেনার পরপরই ব্যবসার কাজে লাগাতে পারবেন। তাই এই রেডি-টু-ইউজ গাড়িগুলো দেশের পরিবহন ব্যবসায়ীদের জন্য নিয়ে আসবে দুর্দান্ত সুবিধা। নিটল মটরস বিশ্বাস করে নতুন এই পণ্যগুলো বাংলাদেশের বাণিজ্যিক যানবাহনের জগতে বিপ্লব ঘটাবে। টাটা পিকআপগুলোর মজবুত ডিজাইন, সেরা পারফরম্যান্স এবং আকর্ষণীয় প্যাকেজ গ্রাহকদের ব্যবসাকে আরও শক্তিশালী করে তুলবে।

টাটা এসিই এক্স২:এটি এমন একটি পিকআপ যা দেশের পরিবহন খাতে সবচেয়ে বেশি কর্মসংস্থান তৈরি করেছে এবং অর্জন করেছে উদ্যোক্তার আস্থা। দৈনন্দিন প্রয়োজনে মহাসড়ক থেকে শুরু করে অলি-গলিতে দুরন্ত ছুটে চলা এই পিকআপ এখন পাচ্ছেন হাইডেক বডিসহ। টাটা এসিই এক্স২ তে রয়েছে টাটা ২৭৫ আইডিআই ডিজেল ইঞ্জিন। এছাড়া জিবিএস ৬৫–৫/৫.২৭ গিয়ার বক্স ও রেডিয়াল টায়ার। উন্নত লোড বডির টাটা এসিই এক্স২ দেশের সবচেয়ে জনপ্রিয় ও সাশ্রয়ী পিকআপ।

টাটা ইন্ট্রা:আপনার ব্যবসার স্ট্যান্ডার্ড বাড়িয়ে দেবে আধুনিক ও স্টাইলিশ পিকআপ টাটা ইন্ট্রা। পণ্য পরিবহনকে গতিশীল করতে হাইস্পিড পিকআপ টাটা ইন্ট্রার জুড়ি নেই। আর আপনার প্রয়োজনকে গুরুত্ব দিয়ে এখন এই পিকআপ পাওয়া যাচ্ছে ৫ ধরনের বডিসহ – সেমি হাইডেক, হাইডেক, করোগেটেড বডি, প্লেইন বডি, চিকেন ক্যারিয়ার বডি। টাটা মটরসের “প্রিমিয়াম টাফ” ডিজাইন ফিলোসোফির উপর ভিত্তি করে তৈরি ইনট্রা দেয় পাওয়ার প্যাকড পারফরম্যান্স। এতে রয়েছে স্টেট অফ দ্যা আর্ট পাওয়ার ট্রেইন প্রযুক্তি, যার সাথে রয়েছে গিয়ার শিফট অ্যাডভাইজর এবং সবচেয়ে বেশি ৪৫% গ্রেডিবিলিটি। আর এখন টাটা ইন্ট্রা আপনি বডিসহ ডেলিভারি নিতে পারবেন বুকিং দেওয়ার ৪৮ ঘন্টার মধ্যে।

টাটা এলপিটি৪০৭:বিভিন্ন ধরনের ব্যবসায় ব্যবহার উপযোগী উন্নত মানের লোড বডি সম্পন্ন টাটা এলপিটি৪০৭ হলো গ্রাহকদের ব্যবসাকে এগিয়ে নেওয়ার কার্যকর সমাধান। এর মধ্যে রয়েছে ১৩এম৩ এর বৃহৎ কার্গো লোডিং এরিয়া সহ কাভার্ড ভ্যান , দক্ষতার সাথে গ্যাস সিলিন্ডার ডেলিভারির জন্য এলপিজি ক্যারিয়ার, নিরাপদভাবে পোল্ট্রি পরিবহনের জন্য পোল্ট্রি ক্যারিয়ার, সাধারণ পণ্যদ্রব্য পরিবহনের জন্য স্ট্যান্ডার্ড ডেক গাড়ি এবং অধিক বহন ক্ষমতার হাই ডেক গাড়ি। শক্তিশালী যন্ত্রাংশে তৈরি টাটা এলপিটি৪০৭ এর ২৯৫৬ সিসি ইঞ্জিন, যা জিবিএস-২৭ সিঙ্ক্রোমেশ গিয়ারবক্সের সাথে যুক্ত। ফলে এটি ৭৫পিএস শক্তি এবং ২২৫ এনএম টর্ক উৎপন্ন করতে পারে। গাড়িটিতে রয়েছে ১২ ফুট দীর্ঘ ডেক। ক্রেতাদের প্রয়োজন এবং চাহিদাকে গুরুত্ব দিয়ে গাড়িগুলো বাজারে আনা হয়েছে। নানা রকমের লোড বডির অপশন এবং ব্যতিক্রমী কর্মক্ষমতাসহ, টাটা এলপিটি৪০৭ দেয় বহুমুখী ব্যবহার উপযোগিতা, অধিক নির্ভরযোগ্যতা এবং বেশি দক্ষতা। যার ফলে মুনাফা বৃদ্ধি পায় এবং খুব সহজে গাড়ির মালিক হওয়া যায়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন