October 22, 2024, 10:18 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

টঙ্গীর মিলগেটের ঝুট ও তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণেে।

তামান্না আক্তার হাসি ঃ রাজধানীর অদূরে গাজীপুর মহানগরীর টঙ্গীর মিলগেট অলিম্পিয়া এলাকায় ঝুট ও তুলার গোডাউনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে।

আগুনের খরব পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উওরা ও টঙ্গী থেকে ৭ টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে। বৃহস্পতিবার দিবাগত-রাত ১ টা ১৫ মিনিটের সময় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা।

এদিকে, আজ শুক্রবার সকাল ৯ টা ১৫ মিনিট পয’ন্ত আগুনের ডাম্পিং এর কাজ চলছিল। তবে, শেষ খবর পাওয়া পয’ন্ত হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

বৃহস্পতিবার দিবাগত রাতে টঙ্গীর মিলগেট অলিম্পিয়া এলাকায় ঝুট ও তুলার গোডাউনে আগুন লাগার ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উওরা স্টেশনের স্টেশন অফিসার মো, হানিফ বৃহস্পতিবার দিবাগত-রাত ১ টা ২০ মিনিটে ঘটনাস্থল থেকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আজ শুক্রবার জানান, বৃহস্পতিবার রাত ৯ টা ০২ মিনিটের সময় টঙ্গীর মিলগেট অলিম্পিয়া এলাকায় বিশাল তিনটি ঝুট ও তুলার গোডাউনে আগুনের সূএপাত হয়। পরে মুহূর্তের মধ্যে ওই আগুনের লেলিহান শীখা গুলো আশপাশের অন্য গোডাউনে ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে উওরা ও টঙ্গী থেকে মোট ৭ টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে। বৃহস্পতিবার দিবাগত-রাত ১ টা ১৫ মিনিটের সময় আগুন নিয়ন্ত্রণে আসলেও আজ শুক্রবার সকাল সোয়া ৯ টা পয’ন্ত ফায়ার সার্ভিসের সদস্যরা ওই লাগা আগুনের ডাম্পিং এর কাজ শেষ করতে পারেনি।

বৈদুতিক গোলযোগ থেকে আগুনের সূএপাত হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। অগ্নিকান্ডের কারন ও ক্ষয়ক্ষতি তদন্তে সাপেক্ষ বলা যাবে বলে জানান ফায়ার সার্ভিসের এ কম’কতা’।

এলাকাবাসী ও ব্যবসায়ীরা আজ শুক্রবার বিষয়টি নিশ্চিত করে জানান, আগুনে মোঃ ফারুক হোসেনের ঝুট ও তুলার গোডাউনসহ আরও কয়েক জনের গোডাউন পুড়ে ছাই হয়ে গেছে।

আগুন নিয়ন্ত্রণে আসলেও আজ শুক্রবার আগুনের ডাম্পিং এর কাজ চলছে। তবে, এতে কেউ হতাহত হয়নি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন