October 22, 2024, 12:29 pm

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

চিত্র-নায়ক ইলিয়াস কাঞ্চনের পক্ষে এফডিসি’তে মানব-বন্ধন

সংবাদদাতা – চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের প্রতি সড়ক পরিবহন শ্রমিক-মালিক ফেডারেশন কর্তৃক অশোভন আচড়নের প্রতিবাদে তীব্র নিন্দা জানায় বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি । যার ফলশ্রুতিতে আগামী ২৫ শে নভেম্বর বেলা ১২ টায় প্রতিবাদ এবং জনস্বার্থে এফডিসির গেইটে এক মানব-বন্ধনের আয়োজন করা হয়েছে ।
উল্লেখ্য যে , গত কয়েকদিনের চলা টানা সড়ক পরিবহনের অবরোধের সময় নায়ক ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে কূ-রুচিপূর্ণ শ্লোগ্যান এবং ব্যানার টানানোয় সুধীজনদের সাথে সাথে সাড়া দেশের জনমানুষের মধ্যে ক্ষোভ জন্ম নেয় । যার ধারাবাহিকতায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যপক সমালোচনা শুরু হয় । সমিতির সভাপতি মুশফিকুর গুলজার এবং মহাসচীব বদিউল আলম খোকন উভয়েই এই অশোভন আচরণকে দেশের শুদ্ধতার অন্তরায় মনে করেন ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন