October 22, 2024, 11:31 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

চট্টগ্রামে নাজিরহাট খাগড়াছড়ি বাস-মিনিবাস মালিক সমিতির ত্রি বার্ষিক সাধারণ সভা ও ঈদে মিলাদুন্নবী দঃ অনুষ্ঠিত

চট্টগ্রাম নাজিরহাট খাগড়াছড়ি বাস-মিনিবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক সাধারণ সভা ও পবিত্র ঈদে মিলাদুন্নবী দঃ ২২ নভেম্বর রবিবার একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি ইদ্রিস মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের প্রবাসী ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি। সভায় প্রধান অতিথি বলেন, সরকার সবসময় জনগণের জন্য কাজ করে। জনগণ ও মালিক সমিতির জন্য অক্সিজেন থেকে হাটহাজারী পর্যন্ত চারলাইন সড়ক প্রশস্তকরণ করা হয়েছে এবং হাটহাজারী থেকে ফটিকছড়ি হেয়াকো পর্যন্ত সড়ক প্রশস্তকরণের কাজ চলতেছে। সড়ক বিভাগ ও উপজেলা প্রশাসনের সাথে বৈঠক করে হাটহাজারীতে উন্নতমানের সুযোগ সুবিধা সম্বলিত বাস টার্মিনাল করা হবে। এতে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ইউনুচ গণি চৌধুরী, চট্টগ্রাম জেলার অতিরিক্ত সহকারী পুলিশ সুপার( হাটহাজারী সার্কেল) আবদুল্লাহ আল মাসুম, হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রফিকুল আনোয়ার, ১১ নং ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোহাম্মদ শামীম, বি,আর,টিএ সহকারী পরিচালক মোঃ শাহ আলম, বাংলাদেশ বাস-মিনিবাস মালিক সমিতির সহ-সভাপতি মন্জুরুল আলম চৌধুরী, চট্টগ্রাম বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক হাছান চৌধুরী, সহ-সভাপতি সৈয়দ হোসেন, সহ-সভাপতি রুহুল আমিন চৌধুরী, এম এ মালেক, অর্থ সম্পাদক হাবিবুর রহমান, শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক শামসুল আলম, বাস মালিক সমিতির প্রচার সম্পাদক মোহাম্মদ শাহজাহান, মোঃ হাসান, অলি আহমদ, মোঃ ইসমাইল, হাটহাজারী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসান, শ্রমিক নেতা মোহাম্মদ হারুন প্রমুখ।
সভায় প্রথম অধিবেশনে আলোচনা সভা শেষে দুপরের খাবারের পর ২য় অধিবেশন শুরু হয়। এতে চট্টগ্রাম নাজিরহাট খাগড়াছড়ি বাস-মিনিবাস মালিক সমিতির নতুন কার্যকরী পরিষদ ঘোষণাকালে সকলের মতামতের ভিত্তিতে বিগত কার্যকরী পরিষদের সভাপতি মোহাম্মদ ইদ্রিস মিয়া চৌধুরী ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মনজুরুল আলম চৌধুরী মন্জুকে পূর্নবহাল করা হয় এবং দ্রুত সময়ের মধ্যে পূ্র্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন