October 22, 2024, 11:27 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

কেশবপুরের “সাগরদাঁড়ী প্রেসক্লাব” নামে গঠিত হলো আর একটি প্রেসক্লাব 

পরেশদেবনাথ,কেশবপুর,যশোরঃ“কলমই শক্তি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলা সাহিত্যের অমর মহাকবি মাইকেল মধুসূদন দত্তের স্মৃতি বিজড়িত জন্মস্থান কেশবপুরের সাগরদাঁড়ীতে “সাগরদাঁড়ী প্রেসক্লাব” নামে গঠিত হলো আর একটি প্রেসক্লাব। “সাগরদাঁড়ী প্রেসক্লাব”-এর নবগঠিত সকল নেতৃবৃন্দদের নিয়ে পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সাগরদাঁড়ী মধুসূদন একাডেমি মিউজিয়ামে ওই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সাগরদাঁড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সার্বিক তত্ত্বাবধায়ক শেখ মোস্তফা কামাল।

শুক্রবার (১ ডিসেম্বর) বিকেলে সাগরদাঁড়ী প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা, মধুসূদন গবেষক, কবি ও সাহিত্যিক খন্দকার খসরু পারভেজ-এর সভাপতিত্বে এবং সাগরদাঁড়ী প্রেসক্লাবের সভাপতি এনামুল হাসান নাঈম-এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কাজী দাউদ হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মণিরামপুর সার্কেল), যশোর।

বিশেষ অতিথি ছিলেন, কেশবপুর থানা অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম, সাগরদাঁড়ী ইউপি চেয়ারম্যান এবং প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক কাজী মোস্তাফিজুল ইসলাম মুক্ত, বীর মুক্তিযোদ্ধা তৌহিদুজ্জামান তৌহিদ, ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা, কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আক্তার মুকুল।

বক্তব্য রাখেন, কবি ও সাংবাদিক ইব্রাহিম রেজা, কেশবপুর নিউজক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) এম,এ রহমান, আলোকচিত্র ও শিল্প মুফতি তাহেরুজ্জামান তাছু, নাসির উদ্দীন প্রমূখ।

উল্লেখ্য, গত ১৭ নভেম্বর-২৩ শুক্রবার প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার গণমাধ্যমের একঝাঁক কর্মীদের নিয়ে ঐতিহ্যবাহী সাগরদাঁড়িতে নবগঠিত “সাগরদাঁড়ী প্রেসক্লাব”র ২১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি হলেন, এনামুল হাসান নাঈম (দৈনিক দেশ বর্তমান ), সহ-সভাপতি মোহাম্মদ আক্তার হোসেন (দৈনিক যশোর), সাধারণ সম্পাদক শেখ মোস্তফা কামাল (দৈনিক বাংলাদেশ সমাচার), যুগ্ম- সাধারণ সম্পাদক মাসুদ রায়হান বাবলা, কোষাধ্যক্ষ মোঃ আল মাসুদ (বিডি খবর), সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম মুর্শিদী (দৈনিক প্রতিদিনের কন্ঠ), প্রচার সম্পাদক মোঃ একরামুল কবির (দৈনিক কালের চিত্র), দপ্তর সম্পাদ মোঃ মিলন হোসেন (নয়া আলো নিউজ পোর্টাল), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবুল কাশেম সোহাগ (দৈনিক দৃষ্টিপাত), শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক গৌতম দেবনাথ (দৈনিক কলম কথা), মহিলা বিষয়ক সম্পাদক শাহনাজ পারভীন (দৈনিক পত্রদূত)।

কার্যনির্বাহী সদস্যরা হলেন, মেহেদী হাসান (খুলনা টিভি লাইভ), মাহবুব রহমান (ক্রাইম তালাশ), গাজী আক্তার (দৈনিক দেশ বর্তমান), মোঃ দীপু (ফটো সংবাদিক), শরিফা খাতুন মধু (ফটো সংবাদিক)।

সাগরদাঁড়ী প্রেসক্লাবের উপদেষ্টা মণ্ডলীরা হলেন, বিশিষ্ট কবি ও গবেষক খসরু পারভেজ, সাংবাদিক এম এ রহমান, সাংবাদিক শামীম আক্তার মুকুল, মুফতি তাহেরুজ্জামান (তাছু) ও সাংবাদিক মোঃ নাসির উদ্দীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন