October 22, 2024, 10:19 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম ০১ জন এজাহারভুক্ত পলাতক আসামীকে রাজধানীর পল্লবী হতে গ্রেফতার করেছে র‌্যাব-১

দুর্নীতি রিপোর্ট ডেক্সঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

অভিযুক্ত পান্না সরদার এবং ভিকটিম বজলু ও শরিফদের মধ্যে পূর্ব থেকেই জমিজমা নিয়ে বিরোধ ছিল। ঘটনার দিন অর্থাৎ গত ১৪ জুন ২০২৩ তারিখ বিকাল আনুমানিক ১৭০০ ঘটিকার সময় অভিযুক্ত পান্না সরদার ও মামলার অন্যান্য অভিযুক্তদের গবাদি পশু বাদীর ক্ষেতের পাট খাওয়া নিয়ে বিরোধের সৃষ্টি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে মারামারি বেঁধে যায় এবং অভিযুক্তরা আগ্নেয়াস্ত্র দ্বারা ভিকটিম বজলু ও শরিফ এর দেহে গুলি করে হত্যা করে। উক্ত ঘটনাকে কেন্দ্র করে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় একটি হত্যা মামলা রুজু হয়, যার নম্বর-৫৩, তারিখ ১৬/০৬/২৩, ধারা-১৮৩০ সালের পেনাল কোড আইনের ১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/৩২৬/৩০২/১১৪/৩৪। এ সংক্রান্তে দৌলতপুর থানা পুলিশ উক্ত হত্যা মামলার অন্যতম পলাতক আসামী পান্না সরদা’েক গ্রেফতার করতে আইনগত সাহায্য কামনা করলে র‌্যাব-১ বর্ণিত মামলার আসামীকে গ্রেফতারে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

১৭ জুলাই ২০২৩ তারিখ রাত ০২,০০ ঘটিকায় র‌্যাব-১ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত হত্যা মামলার অন্যতম এজাহারভুক্ত পলাতক আসামী ডিএমপি, ঢাকা পল্লবী থানাধীন মিল্লাত ক্যাম্পের সামনে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে হত্যা মামলার এজাহারভুক্ত পলাতক আসামী মোঃ পান্না সরদার (৩৫), পিতা-মোঃ জামাল উদ্দিন সরদার, জেলা- কুষ্টিয়া’কে গ্রেফতার করে। গ্রেফতারের সময় আসামীর নিকট ০১ টি মোবাইল ফোন এবং ০১ টি সীম কার্ড উদ্ধার করা হয়। ধৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বর্ণিত ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন