October 22, 2024, 9:00 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

কালীগঞ্জে ভয়াবহ  অগ্নিকাণ্ডে ১২টি দোকান পুরে ছাই।

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাটঃ লালমনিরহাটের কালীগঞ্জে উপজেলার ৭নং চলবলা ইউনিয়নের শিয়াল খোওয়া বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১২টি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে এতে প্রয় দুই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দোকান মালিকরা জানান।
 
গত ১১ই মার্চ ২০২২ইং রোজ শুক্রবার
লালমনিরহাটের কালীগঞ্জে উপজেলার শিয়াল খোওয়া বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে স্বর্ণকার,পশু খাদ্য, কম্পিউটার কমপোজ,ও কাপড়ের দোকানসহ ১২টি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই হয়েছে। এতে অন্তত দুই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত দোকান মালিক ও ব্যবসায়ীদের।
শিয়াল খোওয়া বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা ও এলাকা বাসি বলেন, ফায়ার সার্ভিসের সদস্যদেরা এসে আগুন  নিয়ন্ত্রণে আনেন।ফায়ার সার্ভিস জানায়, বাজারের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত খবর দেয়ার সঙ্গে সঙ্গেই দুইঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।
কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নের শিয়াল খোওয়া বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলে জানা গেছে, ব্যাংক ও বেসরকারি এনজিও থেকে ঋণ নিয়ে ব্যবসা চালু করেন অধিকাংশ ব্যবসায়ী। ঋণের টাকা পরিশোধ করার আগেই তাদের স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেছে। পুনরায় ব্যবসায় দাঁড়ানোর মতো অবস্থা নেই তাদের।
কালীগঞ্জ উপজেলার ৭নং চলবলা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজু জানান, ‘আমি তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করি। এবং ক্ষতিগ্রস্তদের সান্ত্বনা দেবার চেষ্টা করেছি। তবে’অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনা ঘটেনি। তদন্ত করে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহযোগিতার আশ্বাস দেন তিনি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন