October 22, 2024, 9:36 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

উত্তরা প্রেসক্লাবের উদ্যোগে ১৬ ই ডিসেম্বর উপলক্ষে রেলি ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

তামান্না আক্তার হাসিঃ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে রাজধানীর উত্তরায় উত্তরা প্রেসক্লাবের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকালে উত্তরা জসিমউদদীন রোডে এ র‌্যালি শুরু হয়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিন করে প্রেসক্লাব প্রাঙ্গনে এসে শেষ হয়।

অনুষ্ঠানে রাসেল খান এর সভাপতিত্বে এক আলোচনা সভার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। সভায় মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি সম্মান জানিয়ে তাদের আত্মার জন্য দোয় করা হয়। এছাড়াও যুদ্ধাহত এবং জিবীত সকল মুক্তিযোদ্ধাদের দীর্ঘায়ু কামনা করা হয়।

সভায় গভীরভাবে স্মরণ করা হয় বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। বক্তারা মুক্তিযুদ্ধের চেতনা ও উদ্দেশ্য বাস্তবায়নে সাংবাদিকদের করনীয় সম্পর্কে ও আলোকপাত করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উত্তরা প্রেসক্লাবের আহবায়ক কমিটির সভাপতি কাজী রফিক সভাপতি-১ রাসেল খান -২ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহতাব ফারাহী, সহ-সভাপতি মানিক খান, মহিলা বিষয়ক সম্পাদিকা মাহমুদা আক্তার পুষন, দপ্তর সম্পাদক যুবায়ের হোসেন ও কার্যকারী সদস্য সহ উত্তরা প্রেসক্লাবের সদস্য বৃন্দ ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন