October 23, 2024, 1:38 pm

সংবাদ শিরোনাম :
সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি

উত্তরায় জাতীয় শোকদিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত।

শফিকুল ইসলামঃ – জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী এবং ১৫ আগস্ট (জাতীয় শোক দিবস) উদযাপন উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মাহফিল মাহফিলের আয়োজন করা হয়।

আজ সোমবার বিকেলে রাজধানীর উত্তরা ৮ নং সেক্টর আব্দুল্লাহপুরে এই অনুষ্টানের আয়োজন করা হয়।

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আফসার উদ্দিন খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মো: শামসুদ্দিন লাভলু ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আফসার উদ্দিন খান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু হল বিশ্ব নেতা। আর তারই কন্যা দেশরত্ন শেখ হাসিনা হল বিশ্বনেন্ত্রী।

তিনি বলেন, মানুষের কল্যাণের জন্য আমরা রাজনীতি করি। বঙ্গবন্ধু চিন্তা করেছেন দেশের গনমানুষের জন্য। খন্দকার মোস্তাক ও জিয়াউর রহমান গংরা বঙ্গবন্ধুকে হত্যা করেছেন। তারাই এই হত্যাকান্ডের সাথে পরোক্ষ ও প্রত্যক্ষ ভাবে জড়িত। মুসলমানরা একবারই মরে বার বার মরে না। বাঙ্গালিরা কাউকে ভয় পায় না।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক মো: শফিকুল ইসলাম রিপন। উত্তরা পূর্ব থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম সহ দলীয় নেতৃবৃন্দরা উপস্হিত ছিলেন।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় এবং সকলের জন্য খাবার বিতরণ করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন