October 22, 2024, 3:29 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

আমরা মানব সেবায় অসহায় দরিদ্র মানুষের পাশে আছি থাকবো ইনশাআল্লাহ।

বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল‍্যাণ ফাউন্ডেশনের সেবামূলক, ও সভা সেমিনারে যা করেছি আমি।

১।২৮-১০-২০২২ ইং তারিখ বাষিক সাধারণ সভা ২০২২ সভা অনুষ্ঠিত হয় উত্তরা কেন্দ্রীয় কার্যালয় সংগঠনের সভাপতি এইচ এম ইউনুস মিয়ার সভাপতিত্বে ।২ বাষিক নৌ ভ্রমণ ২০২২ অনুষ্ঠিত হয়। তুরাগ নদীতে।৩ বাষিক বনভোজন ২০২৩ অনুষ্ঠিত হয়। রাজবাড়ীর গোয়ালন্দ পদ্মার চর। ৪ দরিদ্র মানুষের মাঝ শাড়ি লঙ্গি বিতরণ করা হয়। ৩০০ শতাধিক সদস্যদের মাঝে।৫ শীত কালিন শীত বস্র কম্বোল বিতরণ করা হয়। ৩৫০ জন শীতার্থ মানুষের মাঝে। ৬ মাহে রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ৭৮০ জন দরিদ্র মানুষের মাঝে। ৭ ঈদ উপহার বিতরণ করা হয় ৪৭০ জন দরিদ্র অসহায় মানুষের মাঝে। ৮ইফতার ও দোয়া অনুষ্ঠান করা হয় রোজাদারদের নিয়ে কেন্দ্রীয় কার্যালয় ১১ দিন ৩ শতাধিক মানুষ নিয়ে।৯ ইফতার বিতরণ করা হয় ৩ শতাধিক মানুষের মাঝে এবং রংপুর জেলা শাখা কমিটির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ১০ সেমিনার করা হয় কেন্দ্রীয় কার্যালয় ৬ টি জেলার প্রতিনিধি নিয়ে।১১ মিটিং কক্সবাজার সদর উপজেলা কক্সবাজার ১২ মিটিং ধৌবাউরা ময়মনসিংহ। ১৩ মিটিং ডুমুরিয়া উপজেলা খুলনা।১৪ পিরোজপুর বরিশাল মিটিং। ১৫ সদস্যদের এক দরিদ্র পরিবারের মেয়ের বিবাহ তে সহযোগিতা করা হয়েছে।১৬ এক পরিবারের সন্তান লাভে ঐ মা কে অর্থনৈতিক সহযোগিতা করা হইছে।

বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল‍্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আমাদের অভিভাবক জনাব এইচ এম ইউনুস মিয়ার একক নেতৃত্বে এতো গুলো কাজ করা সম্বাব হয়েছে। এইজন মানুষ যার চিন্তা চেতনা পরিকল্পনা সব সময় মানুষের কল‍্যাণে কাজ করার অনুপ্রেরণা আমি দেখেছি। যে মানুষ টি শত ষড়যন্ত্র উপেক্ষা করে পরিশ্রম ও মেধা দিয়ে আজ একজন সফল মানুষ একজন সফল মানবিক নেতা বাংলাদেশের মানুষের কাছে সু পরিচিত একজন ম্মানিত ব‍্যাক্তি।

আমি আশা করি আগামী দিন গুলোতে ও এগিয়ে যাবে বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল‍্যাণ ফাউন্ডেশন

দক্ষতার পরিচয় দিয়েছেন আমাদের প্রিয় নেতা প্রিয় মানুষ দরিদ্র মানুষের উজ্জল নক্ষত্র এইচ এম ইউনুস মিয়া।

আমি তার শুভকামনা করছি মোঃ আমিনুল ইসলাম জাকির সাধারণ সম্পাদক।মোঃ শুভ মিয়া প্রচার সম্পাদক

তৃপ্তি মন্ডল মাধবী উপ – দপ্তর সম্পাদক

মোঃ আমিনুল ইসলাম শাহিন তথ্য ও প্রযুক্তি বিষ য়ক সম্পাদক কেন্দ্রীয় কমিটি

বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল‍্যাণ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন