October 25, 2024, 8:20 am

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

আবার রাজধানীর উত্তরায় সাংবাদিকের উপর হামলা।

স্টাফ রিপোর্টারঃ দৈনিক আমার বার্তার সাংবাদিক ও উওরা প্রেসক্লাবের সদস্য শুকতারা ইসলাম ঐশির ওপর হামলা হয়েছে।

তুরাগ থানাধীন ব্রিটি বাড়ির সামনে মঙ্গলবার রাতে ৫৩নং ওয়ার্ড কাউন্সিলর নাসিরের উপস্থিতিতে তার ছেলে স্বপন কর্তৃক হামলাটি হয়েছে বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, জমি নিয়ে দীর্ঘ বিরোধ চলছিল। মঙ্গলবার জমি দখলের পায়তারা করে স্বপন, খবর পেয়ে জমির মালিক দাবী কারীরা ঘটনাস্থলে এলে উভয় গ্রুপের মধ্যে মারামারি শুরু হয়,এতে কয়েকজন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে।

সাংবাদিক ঐশি সংবাদ সংগ্রহ করতে গেলে তার উপর উপর্যপরী ইট দিয়ে মাথায় আঘাত করে ও বাশ দিয়ে পিটিয়ে রক্তাক্ত যখম করেছে বলে জানা যায়।

রক্তাক্ত অবস্থায় তাকে কুয়েত – বাংলাদেশ মৈত্রী সরকারী হাসপাতালে নেয়া হলে কতব্যরত ডাক্তার গুরুতর অবস্হা দেখে নিউরো সাইন্স হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন।

উত্তরার সাংবাদিক নেতারা জানান,আমরা এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাই এবং দুঃখ প্রকাশ করছি। শীঘ্রই এর প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তোলা হবে।

সংবাদ লেখা পর্যন্ত কোন মামলা হয়নি..

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন