October 22, 2024, 9:21 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

বিমানবন্দর রেলস্টেশনে আজ অনুষ্ঠিত হলো কমিউনিটি পুলিশের সচেতনতামূলক আলোচনা সভা ২০২২ ইং

তামান্না আক্তার হাসিঃ বিমানবন্দর রেলস্টেশনে আজ অনুষ্ঠিত হলো কমিউনিটি পুলিশের সচেতনতামূলক আলোচনা সভা ২০২২ ইং আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিমানবন্দর রেলওয়ে ফারির ইনচার্জ কামরুল হাসান, তিনি বলেন পুলিশি জনতা জনতাই পুলিশ।

আজ এই কমেন্টটি পুলিশের মাধ্যমে বিমানবন্দরের চারপাশে যেমন চোর ছিনতাইকারী মাদক ব্যবসায়ী এর আনাগোনা ছিল এই কমিউনিটি পুলিশ গঠন করার পর থেকে বিমানবন্দরের পরিবেশ পাল্টে গেছে।

আমরা সহজেই তাদের মাধ্যমে চোর বাটপার পকেটমার ছিনতাইকারী সনাক্ত করতে পারি। সভাটি পরিচালনা করেন বিমানবন্দর রেলওয়ে কমিউনিটি পুলিশের সভাপতি সেলিম খান।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বিমানবন্দর রেলস্টেশনের মাস্টার, আর এন বি ইনেসপেক্টর, তারা কমিউনিটি পুলিশকে দিক নির্দেশনা মূলক মূল্যবান বক্তব্য প্রদান করেন।

এই কমিটি পুলিশ যেন সার্বক্ষণিক স্টেশনে থেকে যাতে ট্রেনে পাথর নিক্ষেপ না করতে পারে ট্রেনের ছাদে যাতে কোন লোক না উঠে সেদিকে লক্ষ্য রাখার জন্য বিশেষভাবে এই কমিউনিটি পুলিশ সদস্যদের কে নির্দেশনা প্রদান করে।

কমিউনিটি পুলিশের সিনিয়র সহ-সভাপতি সাধারণ সম্পাদক গণ তাদের বক্তব্য শুনে ধন্যবাদ যাপন করেন। তারা আরো বলেন প্রতি মাসে এরকম একটি সচেতনা মূলক সভা করলে আমাদের এই বিমানবন্দর আরো পরিষ্কার ও যাত্রীসেভার মান উন্নয়ন হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন