October 23, 2024, 10:38 pm

সংবাদ শিরোনাম :
দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো 

যশোরে ডিবি পুলিশের অভিযানে অস্ত্রসহ চার কথিত চরমপন্থি আটক

নঈমুল আলমঃ যশোরের মণিরামপুর উপজেলার পল্লীতে ডিবি পুলিশের অভিযানে চার কথিত চরমপন্থি আটক হয়েছে। এসময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান, একটি বোমা ও দুই কেজি বিস্ফোরকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার মধ্যরাতে ডিবির এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে একটি টিম উপজেলার কুলটিয়া ও মহিষদিয়া গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন, অভয়নগর উপজেলার ডহর মষিহাটি গ্রামের অমিতাভ বিশ্বাস, মণিরামপুর উপজেলার মহিষদিয়া গ্রামের প্রতাপ মন্ডল, নেহালপুর গ্রামের জাহিদ হাসান ও মহিষদিয়ার পান্ত ধর। এ ঘটনায় মণিরামপুর থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

যশোর ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার জানান, আসামিরা চরমপন্থি সংগঠনের সদস্য পরিচয় দিয়ে এলাকায় আধিপত্য বিস্তার, চাঁদাবাজি, মাছের ঘের দখলসহ নানা অপরাধের সাথে জড়িত। শুধু মণিরামপুরই নয়, অভয়নগরের বিভিন্ন এলাকায় রয়েছে তাদের পদচারণা।এদের মধ্যে অমিতাভ বিশ্বাসের বিরুদ্ধে সুন্দলি ইউনিয়নে উত্তম মেম্বর হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

তাদের অন্য সহযোগিদের আটকে অভিযান অব্যাহত রয়েছে। অভিযানে আরও ছিলেন ডিবির এসআই আমিরুল ইসলাম ও শফি আহমেদ রিয়েলসহ একদল পুলিশ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন