October 27, 2024, 4:26 pm

সংবাদ শিরোনাম :
কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে

৭ কেজি গাঁজাসহ বিমানবন্দর এলাকা থেকে দুইজন মাদক কারবারি গ্রেফতার।

তামান্না আক্তার হাসিঃ সোমবার ১৩/১২/২০২১ইং রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে ৭কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর বিমানবন্দর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো মোঃ রিপন ভূইয়া ও মোঃ মোবারক ভূইয়া।

বিমানবন্দর থানার ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পূর্বপাশ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ কায়কোবাদ কাজী জানান, দুইজন মাদক ব্যবসায়ী বিমানবন্দর থানার ঢাকা ময়মনসিংহ মহাসড়কের মনোলোভা কাবাব হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে মাদক বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় এ,এস,আই মিকাইল মোল্লা তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে বিমানবন্দর থানা পুলিশ। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর সময় রিপন ও মোবারককে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত হতে ৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা রুজু হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন