October 28, 2024, 2:30 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় জমি দখলকে কেন্দ্র করে আহত ৩ কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল

৪৫ দিন পর উদ্ধার অপহৃত স্কুলছাত্রী জুঁইকে:  গ্রেফতার ১

রাশেদুল কবির অনু (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ॥

সিদ্ধিরগঞ্জে খালার বাড়িতে বেড়াতে এসে অপহৃত হওয়া স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সকালে ঢাকার উত্তরার এক বাসা থেকে অপহৃত জুইকে উদ্ধার ও ইসমাঈল হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, ঢাকা জেলার কেরানিগঞ্জ থানার বরিশুর এলাকার বাসিন্দা মোঃ জাহাঙ্গীর তার স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে গত ১১ অক্টোবর সিদ্ধিরগঞ্জের কদমতলী নয়াপাড়া এলাকায় শশুড় বাড়িতে শ্যালিকার বিয়ের অনুষ্ঠানে বেড়াতে আসেন। পর দিন (১২ অক্টোবর) সকাল সাড়ে ৯ টার দিকে নাভানা ভূঁইয়া সিটি মাঠ থেকে বড় মেয়ে জুই (১৪) অপহৃত হয়। জুই কেরানীগঞ্জের বরিশুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। ঐ দিনই সিদ্ধিরগঞ্জ থানায় জিডি করেন জইুয়ের পিতা জাহাঙ্গীর। এরপর জুইয়ের পিতা প্রতিবেশি মাইক্রোবাস চালক ইসমাঈল হোসেনকে (৪৫) আসামী করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পুলিশ অপহরণে সহযোগীতা করার অভিযোগে অপহৃত জুইয়ের স্কুলের সহপাঠি আবীর ও ইভাকে গত ৪ নভেম্বর আটক করে। পরদিন তাদেরকে আদালতে পাঠালে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শফিউল্লাহ মির্জা জানান, রবিবার সকালে উত্তরার এক বাসা থেকে অপহরণকারী ইসমাঈল হোসেনকে গ্রেফতার ও অপহৃত জুইকে উদ্ধার করা হয়েছে। জুইকে ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে। আগামীকাল সোমবার আসামী ইসমাঈল হোসেনকে আদালতে পাঠানো হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন