October 28, 2024, 8:20 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় জমি দখলকে কেন্দ্র করে আহত ৩ কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল

২৫০পিছ ইয়াবা থানায় আসতে আসতে হয়ে গেল ১৫ পিছ

নিজস্ব প্রতিবেদক ॥

রাজধানীর দক্ষিণখান থানাধীন ২৫০ পিছ ইয়াবা গায়েব হওয়ার অভিযোগ উঠে এসেছে।ঘটনার সূত্রে জানাযায় গত ৫ তারিখে  আনুমানিক রাত ১০টায় আশকোনা এলাকা থেকে হুমায়ন(৩২)সহ তার সাথে থাকা অজ্ঞাত নামে ৩/৪ জনকে আটক করা করে দক্ষিণখান থানার এসআই ফয়সাল।ঘটনাস্থল থেকে মূল মাদক ব্যাবসায়ীদের ছেড়ে দিয়ে হুমায়ন নামে এক মাদক সেবনকারীকে গ্রেপ্তার দেখানো হয়।

হুমায়নের পরিবারকে এসআই ফয়সাল মুঠোফোনে ফোন দিয়ে বলেন তার কাছে ২৫০পিছ ইয়াবা পাওয়াগেছে, পরবর্তীতে হুমায়ুনের পরিবারের আর একজন লোক ফোন দিলে এসআই ফয়সাল জানায় ২২০পিছ ইয়াবা পাওয়াগেছে।

পরবর্তিতে এসআই ফয়সাল মুঠোফোনে হুমায়নের পরিবারের কাছে ২লক্ষ টাকা দাবী করে। এত টাকা হুমায়নের পরিবার না দিতে পারায়, দক্ষিণখান থানা হুমায়নকে গত ৫/৬ তারিখ আটকে রেখে এসআই ফয়সাল একলক্ষ টাকা নিয়ে ১৫ পিছ ইয়াবা দিয়ে হুমায়নকে গতকাল ৭ তারিখ সকালে দক্ষিণখান থানা হতে জেল হাজতে প্রেরণ করে।

এই বিষয়ে আমাদের প্রতিনিধি বক্তব্যের জন্যে দক্ষিণখান থানার ওসির সাথে মুঠো ফোনে একাধিক বার যোগাযোগের চেষ্টা করেও ব্যার্থ হন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন