October 25, 2024, 12:30 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

১২ বছর পর মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী জাকির আটক।

মনির হোসেন জীবনঃ- রাজধানীর শেরেবাংলা নগর এলাকা থেকে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী জাকির হোসেনকে গ্রেফতার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব জানিয়েছে, গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ জাকির হোসেন ওরফে জনি (৩৫)। সে যশোর জেলার চৌগাছা থানার মৃত শহিদ মিয়ার পুত্র। তিনি প্রায় ১২ বছরেরও বেশি সময় ধরে পলাতক ছিল।

আজ সোমবার র‌্যাব-২ এর সিনিয়র এএসপি সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) শিহাব করিম জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এবং র‌্যাব-৬ এর পৃথক দু’টি দল গতকাল রোববার দিবাগত রাতে রাজধানীর শেরেবাংলা নগর এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে মাদক  মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ জাকির হোসেন ওরফে জনি (৩৫)কে আটক করতে সক্ষম হয়।

তিনি আরো জানান, গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী জাকির হোসেন ওরফে জনি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। বিগত ২০১০ সালের ২৭ ফেব্রুয়ারি মাদক সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হয় জনি। পরবর্তীতে আসামীর বিরুদ্ধে যশোর জেলার চৌগাছা থানায় ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় গ্রেফতারকৃত আসামী ৩ দিন জেল হাজতে থাকার পর বিজ্ঞ আদালত থেকে জামিনে মুক্তি লাভ করে নিয়মিত বিজ্ঞ আদালতে হাজিরা না দিয়ে পলাতক হয় আসামী জনি।

শিহাব করিম জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আসামীর বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। পরবর্তীতে মামলাটির বিচারিক কার্যক্রম শেষে বিজ্ঞ আদালত আসামী মোঃ জাকির হোসেন ওরফে জনিকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড প্রদান পূর্বক গ্রেফতারী পরোয়ানা ইস্যু করেন।

গ্রেফতারী পরোয়ানা ইস্যু হওয়ার পর থেকে আসামী দেশের বিভিন্ন স্থানে ছদ্মবেশ ধারণ করে আত্মগোপন করে আসছিল।তিনি জানান, গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য যশোর জেলার চৌগাছা থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন