October 24, 2024, 6:18 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

হিযবুত তাহরীর এক সদস্য আটক

দুর্নীতি রিপোর্ট ডেক্স- নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন ‘হিযবুত তাহরী’র এক সক্রিয় সদস্য জুয়েলকে ঘোড়াশাল থেকে গ্রেফতার করেছে এন্টি টেররিজম ইউনিট (এটিইউ)।

এটিইউ পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃতের নাম   জুয়েল ভূঁইয়া ওরফে বিশ্বস্ত (২৬)। নরসিংদী জেলার শিবপুর থানার কাজীর চর গ্রামের আবুল ভূঁইয়ার পুত্র। ড্রাইভিং পেশায় কর্মরত ছিল সে।

আজ বুধবার দুপুরে এটিইউ পুলিশের (ল’ অ্যান্ড মিডিয়া শাখার) সিনিয়র এএসপি ওয়াহিদা পারভীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে এন্টি টেররিজম ইউনিট (এটিইউ)র একটি দল গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে নরসিংদী জেলার পলাশ থানার ঘোড়াশাল- পলাশ ইউরিয়া ফার্টিলাইজার প্রকল্পের পাশ্ববর্তী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে জঙ্গি সদস্য জুয়েল ভূঁইয়া ওরফে বিশ্বস্তকে আটক করতে সক্ষম হয়।

তিনি জানান, গ্রেফতারকালে তার কাছ থেকে ১টি এন্ড্রোয়েড মোবাইল ফোন ও ৫টি “হিযবুত তাহরী’র” অপপ্রচারমূলক প্রেস বিজ্ঞপ্তি উদ্বার মূলে জব্দ করা হয়েছে।

এটিইউ পুলিশের এ কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত জুয়েল সাইবার স্পেসে তথাকথিত খেলাফত রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে ‘হিযবুত তাহরী’র’ বিভিন্ন প্রচার প্রচারণা চালিয়ে আসছিল। পাশাপাশি বর্তমান গণতান্ত্রিক সরকারকে উৎখাতের লক্ষ্যে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র করে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছিল। এছাড়া সংগঠনের সদস্য সংগ্রহের জন্য প্রচারপত্র ও লিফলেট জনগণের মাঝে বিতরণ করত সে।

গতকাল মঙ্গলবার রাতে তার বিরুদ্ধে নরসিংদীর শিবপুর থানায় সন্ত্রাস বিরোধী আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং তাকে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান এটিইউ পুলিশের এ কর্মকর্তা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন