October 23, 2024, 10:28 pm

সংবাদ শিরোনাম :
দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো 

সিলেট বিমানবন্দরে ২৮০ পিস সোনারবারসহ ৪ যাত্রী আটক

মনির হোসেন জীবনঃ কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর কর্তৃপক্ষ আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ২৮০ পিস সোনারবারসহ ৪ জন যাত্রীকে আটক করেছে।

জব্দকৃত সোনার মোট ওজন ৩৪.১৫ কেজি। তবে, তাৎক্ষণিক ভাবে আটককৃত ৪ যাত্রীর নাম ও বিস্তারিত পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি।

আজ শুক্রবার সকালে দুবাই থেকে আসা বাংলাদেশ এয়ারলাইন্স (বিজি-২৪৮) ফ্লাইট থেকে এসব সোনার বার জব্দ করা হয়।

আজ দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের দায়িত্বপ্রাপ্ত উপপরিচালক মুনমুন আক্তার দীনা সোনা আটকের এসব তথ্য নিশ্চিত করেছেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ৮টা ৫৩ মিনিটে দুবাই থেকে আসা বাংলাদেশ বিমানের (বিজি- ২৪৮) ফ্লাইট থেকে ২৮০টি সোনার বার ও ৬টি সোনার বল জব্দ করা হয়। এসব সোনার ওজন ৩৪ কেজি ৫১ গ্রাম। এসময় শিশু নারীসহ ৯ জনকে আটক করে প্রাথমিক ভাবে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। পরে ৪জন যাত্রীকে আটক দেখানো হয়।

কাস্টমস গোয়েন্দা সূত্র জানিয়েছে, উদ্বারকৃত সোনার মধ্যে ২৮০ টি বার এবং ৬ টি ডিম ( লিকুইড গোল্ড ১.৫ ) মোট ৩৪.১৫ কেজি (প্রায় ৩০০০ ভরি) স্বর্ণ রয়েছে।

এবিষয়ে আজ শুক্রবার বিকাল সাড়ে ৩ টায় রাজধানীর ১৬০/এ,কাকরাইল,ভিআইপি সড়ক,
কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর,সদর দপ্তর,আইডিইবি ভবন(১০ম তলা) এক প্রেস কনফারেন্স বিস্তারিত জানানো হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন