October 28, 2024, 2:30 pm

সংবাদ শিরোনাম :
কেশবপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপিত খুলনা কয়রায় জমি দখলকে কেন্দ্র করে আহত ৩ কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন।

সম্প্রচারে আসছে প্রায়ত নগরপিতার নাগরিক টিভি

ডেক্স নিউজ – সন্ধ্যা ৭টায় সরাসরি বঙ্গবন্ধু আন্তর্জাতিক কেন্দ্র থেকে সম্প্রচার করে শুরু হবে নাগরিক টিভি’র যাত্রা । উদ্বোধনী অনুষ্ঠানের শিরোনাম থাকবে ‘স্বপ্ন সীমাহীন’  । যদিও আনিসুল হক মূত্যুর আগেই চলতি বছরের ৬-ই ফেব্রুয়ারী থেকে চ্যানেলটি পরীক্ষামূলক ভাবে সম্প্রচার করে আসছে । নাগরিক টিভিটিতে গতানুগতিক প্রোগ্রামের সম্প্রচার হলেও কিছু ভিন্নমাত্রা থাকবে বলে জানা যায় মালিক পক্ষ ।

এই চ্যানেলটিতে পর্যায়ক্রমে থাকবে নাটক, সরাসরি গানের অনুষ্ঠান ‘নাগরিক ক্যাফে’, দুই বাংলার অভিনেত্রীদের অংশগ্রহণে নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘বাজলো ঝুমুর তারার নূপুর’, কার্টুন সিরিয়াল ‘সুপারম্যান’, স্বাস্থ্যবিষয়ক অনুষ্ঠান ‘দেহঘড়ি’, ঝটপট রান্নার কলাকৌশল এবং বিভিন্ন অঙ্গনের সেলিব্রেটিদের আড্ডার অনুষ্ঠান ‘মারিয়ার রান্নাঘর’, ভ্রমণবিষয়ক গেইম শো ‘সোলেমান হাজারি’, অনিমেষ আইচ নির্মিত ‘জোছনাময়ী’, ফেরদৌস হাসান পরিচালিত ‘একপা দুপা’ সহ আরো নানান অনুষ্ঠান।
উদ্বোধনী আয়োজনের পর পরই পর্দায় থাকবে চারটি নাগরিক ধারাবাহিক। এগুলো হচ্ছে শ্বশুর আলয় মধুর আলয়,  লিপস্টিক,  ক্যান্ডি ক্রাশন এবং আমি তুমি সে ।
ঢাকা উত্তর সিটিকর্পোরেশনের মরহুম মেয়র আনিসুল হকের সহধর্মিণী, মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রুবানা হকও শুরু থেকেই প্রতিষ্ঠানটির পরিকল্পনা নিয়ে কাজ করছেন । প্রধান পরিচালন কর্মকর্তা  ডা. আব্দুন নূর তুষার এবং তাদের নেতৃত্বে বাণিজ্যিক সম্প্রচারের যাবতীয় কার্যক্রম চূড়ান্ত করে নাগরিক টিভি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন