October 24, 2024, 10:24 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

সভাপতি পঙ্কজ কুমার দাস ও সাঃ সম্পাদক  অসীম কুমার ভট্টাচার্য্য কেশবপুরে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান  ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোরঃ ধর্মীয় রাষ্ট্র নয় ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র চাই, ধর্ম যার যার রাষ্ট্র সবার এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, কেশবপুর উপজেলা শাখা, যশোর এর ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।

কেশবপুর উপজেলা শাখার আয়োজনে উৎসবমূখর পরিবেশে শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় কেশবপুর আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে ওই কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ৭ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির নাম ঘোষনা করা হয়।

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, কেশবপুর উপজেলা শাখার আহ্বায়ক শ্রী পঙ্কজ কুমার দাস-এর সভাপতিত্বে এবং সদস্য সচিব অধ্যাপক (সহঃ) অসীম কুমার ভট্টাচার্য্য-এর সঞ্চালনায় অধিবেশনের উদ্বোধন ঘোষনা করেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী তপন কুমার ঘোষাল।

প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় কমিটির সভাপতি- মন্ডলীর সদস্য ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ যশোর জেলা শাখার অন্যতম উপদেষ্ঠা মিঃ জোসেফ সুধীন মন্ডল।

প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ যশোর জেলা শাখার সভাপতি ও যশোর পৌরসভার সাবেক কাউন্সিলর শ্রী সন্তোষ কুমার দত্ত।

বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ যশোর জেলা শাখার সহ-সভাপতি রবিনসন আর বিশ্বাস, সহ-সভাপতি শ্রী অসীম কুমার মন্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক সঞ্জয় রাসেল মন্ডল, যশোর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও যশোর সদর উপজেলা শাখার সভাপতি শ্রী তিমির ঘোষ জয়, যশোর জেলা শাখার শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক শ্রী প্রদীপ কুমার দাস, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেশবপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী সুকুমার সাহা, বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ যশোর জেলা শাখার আহবায়ক শ্রী সৌরভ ঘোষ প্রমূখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, কেশবপুর উপজেলা শাখার আহ্বায়ক শ্রী পঙ্কজ কুমার দাস।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেশবপুর নাগরিক সমাজের আহবায়ক অ্যাড. আবুবকর সিদ্দিক, সাধারণ সম্পাদক স্বপন মণ্ডল, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ জামান খান, সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্তী, কেশবপুর উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও কেশবপুর প্রেসক্লাবের সহ- সভাপতি মোতাহার হোসাইন, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক তপন কুমার ব্রহ্ম, রাম চন্দ্র দেবনাথ, নিত্যানন্দ দত্ত, আনন্দ কুমার ঘোষ, উজ্জ্বল কুমার ঘোষ, শোভন লাল চক্রবর্তী, রাম চন্দ্র সরকার, দিপঙ্কর দাস দিপু, সৌরভ ঘোষ প্রমূখ।

অনুষ্ঠানে পঙ্কজ কুমার দাসকে সভাপতি, অধ্যাপক (সহঃ) অসীম কুমার ভট্টাচার্য্যকে সাধারণ সম্পাদক, রাম গাঙ্গুলীকে যুগ্ম সাধারণ সম্পাদক , তুহিন চক্রবর্তীকে সাংগঠনিক সম্পাদক, তন্ময় মিত্র বাপী ও প্রদীপ সিংহকে সহ-সভাপতি এবং জন মিকাইলকে দপ্তর সম্পাদক করে ৭ সদস্যের নাম ঘোষনা করা হয়।

জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করেন নেতৃব্ন্দ। অতিথিবৃন্দদের ফুল দিয়ে বরণ এবং উত্তরীয় পরিধান করা হয়। গীতা থেকে পাঠ করেন, শোভন চক্রবর্তী ও বাইবেল থেকে পাঠ করেন, জন মিখাইল বিশ্বাস। এর পর সকলের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন