October 28, 2024, 4:20 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় জমি দখলকে কেন্দ্র করে আহত ৩ কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল

শ্যামপুরে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাং “সেভেন স্টার ও রবিন হুড” গ্রুপের ১০ সদস্য গ্রেফতার

ডেক্সঃ রাজধানীর শ্যামপুর এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাং “সেভেন স্টার ও রবিন হুড” গ্রুপের ১০ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর এএসপি মিডিয়া এনায়েত কবীর সোয়েব আজ শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে শুক্রবার দিবাগত রাত পৌনে ১০ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর শ্যামপুর থানার ধোলাইপাড় গীত সংগীত সিনেমা হল এলাকায় একটি অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ স্থানীয় কিশোর গ্যাং “সেভেন স্টার ও রবিন হুড” গ্রুপের ১০ সদস্যকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে – মোঃ রাব্বী আহমেদ (১৬), মোঃ নাঈম আহমেদ (১৮), মোঃ আকাশ (১৫), মোঃ নয়ন হাওলাদার (১৭), মোঃ ইমন (১৬), মোঃ সৈকত শেখ (১৭), মোঃ তুষার হাওলাদার (১৮), মোঃ রবিউল ইসলাম (১৮), মোঃ আরিফ (১৭) ও মোঃ হাসান (১৬)।

এসময় তাদের নিকট থেকে ৬ টি সুইচ গিয়ার চাকু, ৩টি ছুঁরি, ৮টি মোবাইল ফোন ও নগদ- ১৭৫০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় , এ কিশোর অপরাধীরা স্থানীয় কিশোর গ্যাং “সেভেন স্টার ও রবিন হুড” গ্রুপের সদস্য। বিভিন্ন জনবিরল এমনকি জনসমাগমপূর্ণ স্থানেও তারা একাকী পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরে আশেপাশের কেউ বুঝে ওঠার আগেই অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইল হ্যান্ডসেট, ল্যাপটপ, সাথে বহন করা দ্রব্যসামগ্রীর ব্যাগ প্রভৃতি ডাকাতি করে নিয়ে দ্রুত পালিয়ে যেত।

গ্রেফতারকৃত কিশোর অপরাধীরা র‌্যাবের কাছে স্বীকার করে যে, ডাকাতি/ছিনতাই ছাড়াও তারা মাদক সেবন, খুচরা মাদকের ব্যবসা, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়ায়-মহল্লায় মারামারি এবং স্থানীয় ভূমি দস্যুদের পক্ষে অপদখলীয় জমিতে গিয়ে পেশীশক্তির মহড়া প্রদর্শনসহ নানা অপকর্মের সাথে জড়িত রয়েছে।

প্রাথমিকভাবে জানা যায়, প্রায় তারা এলাকায় প্রভাব বিস্তারকল্পে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করে। এছাড়া তারা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে ও হানিফ ফ্লাই ওভারের উপর বিভিন্ন সময়ে যানবাহন থামিয়ে সাধারন মানুষের চলাচলে ব্যাপক সমস্যা সৃষ্টিসহ ছিনতাই, রাহাজানি ইত্যাদির সাথে জড়িত রযেছে।

এবিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজধানীর বংশাল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে । আসামীদেরকে থানায় সোপর্দ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন