October 24, 2024, 10:25 am

সংবাদ শিরোনাম :
৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার

শাহজালালে ৩৫১৮  পিস ইয়াবাসহ এক যাত্রী আটক

মনির হোসেন জীবন- হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর পাকস্থলী থেকে ৭২ প্যাকেট (৩৫১৮) পিস ইয়াবাসহ  যাত্রীকে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য  আনুমানিক প্রায় ১০ লাখ ৫৫ হাজার ৪০০ টাকা। এপিবিএন পুলিশ জানিয়েছে, আটকৃত  যাত্রীর নাম মো: জাহিদ হোসেন (২৫)।  কক্সবাজার জেলার টেকনাফ থানার  মো: আব্দুল গফুরের পুত্র।

আজ দুপুর পৌনে ১ টায় ডিএমপির বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক ভুঁইয়া  জানান,  মঙ্গলবার সকালে ১০ দিনের পুলিশ রিমানের আবেদন জানিয়ে আসামী মো: জাহিদ হোসেনকে ঢাকার সিএমএম  আদালতে পাঠানো হয়েছে।

এদিকে, আজ এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক  জানান, গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ইউএস বাংলা এয়ারলাইন্সের  (বিএস-১৫৬) বিমানটি কক্সবাজার থেকে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে অবতরন করেন। আর ওই বিমানের যাত্রী ছিলেন মো: জাহেদ হোসেন (২৫)। এসময় বিমানবন্দরে নামার পর অভ্যন্তরীণ টার্মিনালে সাদা পোশাকে দায়িত্বরত এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)র গোয়েন্দা দলের সদস্যরা  যাত্রী জাহিদের গতিবিধি সন্দেহ হলে তাকে আটক করে।

তিনি আরো জানান, এরপর যাত্রীকে এয়ারপোর্ট আর্মড পুলিশের অফিসে এনে জিজ্ঞাসাবাদ করলে তিনি স্বীকার করেন, তিনি পাকস্থলীতে ইয়াবা বহন করছেন এবং এর সম্ভাব্য পরিমান ৩৫০০ পিস। স্বীকারোক্তিমূলক জবানবন্দি পাওয়ার পর এ বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য এয়ারপোর্ট এপিবিএন যাত্রীকে উত্তরার হলিল্যাব ডায়গনস্টিক সেন্টারে নিয়ে যায় এবং এক্সরে পরীক্ষা করা হয়। এক্সরে পরীক্ষায় এবং ডাক্তারের রিপোর্টে মো: জাহিদের পাকস্থলীতে ছোট ছোট প্যাকেট করা প্রায় ৭২ টি প্যাকেটের অস্তিত্ব ধরা পড়ে। ইয়াবার অস্তিত্ব নিশ্চিত হবার পর বিমানবন্দর থানার সহযোগিতায় যাত্রীকে গতকাল সোমবার  রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয় এবং ডাক্তারের তত্ত্বাবধানে তার পেট থেকে মোট ৭২ টি ইয়াবা প্যাকেট উদ্ধার করা হয়। গননা শেষে সেখানে ৩৫১৮ পিস ইয়াবা পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানান, প্রতি ১০০০ পিস ইয়াবা বহনের জন্য তিনি ১০ হাজার টাকায় চুক্তিবদ্ধ হন। এই চালান পৌঁছে দিতে পারলে তিনি প্রায় ৪০ হাজার টাকা পেতেন। অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক  জানান,  ইতিপূর্বে  যাত্রী মো: জাহিদ হোসেন কে ২৬ মে ২০২৩ তারিখে বিমানবন্দরের সামনে থেকে ইয়াবা সহ গ্রেপ্তার করে মাদক মামলা দেয়া হয়। সেই মামলায় ১০ দিন আগে জামিন পেয়েই তিনি আবারো একই কাজ করতে গিয়ে গতকাল সোমবার সন্ধ্যায় ফের এপিবিএন পুলিশের হাতে গ্রেপ্তার হন।তার বিরুদ্ধে ডিএমপির  বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের এবং তাকে গতরাতে সংশ্লিষ্ট থানায় সোর্পদ করা হয়েছে  বলে জানান এপিবিএন পুলিশের এ কর্মকর্তা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন