October 27, 2024, 8:21 pm

সংবাদ শিরোনাম :
কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে

লালমনিহাটে ট্রাক ও গাঁজাসহ মাদক ব্যবসায়ীগ্রেফতার

মো.হাসমত উল্ল্যাহ, লালমনিরহাটঃ

লালমনিরহাটের সদর থানার বিশেষ অভিযান চালিয়ে মোগলহাট ইউনিয়নের দুরাকুটি এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা কালে গাঁজা ও ট্রাক সহ ২জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেন লালমনিরহাট সদর  থানার পুলিশ।

সদর থানার পুলিশ পরিদর্শক তদন্ত শহিদুল ইসলাম, এর নেতৃত্বে এস আই/নুর আলম সরকার,ও সঙ্গীয় ফোর্স সহ লালমনিরহাট সদর থানাধীন  মোগলহাট ইউনিয়নের দুরাকুটি এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে সঠিবাড়ী বাজার হইতে নরসিংদী জেলা গামী ভুট্টা বোঝাই একটি ট্রাক তল্লাশী করে ভুট্টার বস্তার সাথে থাকা একটি বস্তার ভিতর রক্ষিত মোট ৫টি গাজার পোটলা, যাহার ওজন ২৮ কেজি ৭০০ গ্রাস গাঁজা ২৩০ বস্তা ভুট্টাসহ একটি ট্রাক, দুইটি ফোন উদ্ধারসহ ০২ জনকে গ্রেফতার করেন।এই সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীসহ ট্রাকের মালিকের বিরুদ্ধে লালমনিরহাট সদর থানার মামলা হয়।পরে ট্রাকের মালিকের ট্রাক  উদ্ধারের জন্য থানায় আসলে তাকেও গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর হলে রুবেল খান(২৫),পিতা মৃত কামাল খান,গ্রাম কেজি স্কুল  মোল্লার হোরা থানা ও জেলা বরগুনা। নয়ন মিঞা(২৪),পিতা মৃত লোকমান হোসেন, গ্রাম দক্ষিগোবদা থানা আদিতমারী জেলা লালমনিরহাট।গ্রেফতারকৃত ট্রাক মালিক  ইসরাফিল হোসেন(৩৮),পিতা মৃত নুর ম্মোহামদ,গ্রাম সঠিবাড়ী বাজার থানা আদিতমারী জেলা লালমনিরহাট। 

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে লালমনিরহাট সদর   থানায় একটি মামলা হয় -মামলা নং-৪৩ ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১)এর ১৯(গ)৩৯/৪১রুজু করা হয়।

সদর থানার পুলিশ পরিদর্শক তদন্ত শহিদুল ইসলাম,জানান গোপন সংবাদের ভিত্তিতে মোগলহাট ইউনিয়নের দুরাকুটি এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালিয়ে ২৮কেজি ৭০০গ্রাস গাঁজা ২৩০বস্তা ভুট্টা একটি ট্রাক,দুইটি ফোন উদ্ধারসহ ০২জন মাদক ব্যবসায়ী গ্রে ফতার করেন।পরে ট্রাক মালিকে ও গ্রেফতার করা হয়। 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন