October 22, 2024, 9:31 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

রাজশাহীতে সততার উপহার হিসেবে ৮বার শ্রেষ্ঠ অফিসার এএসআই আব্দুল মালেক। 

সোহেল রানা রাজশাহী জেলা প্রতিনিধিঃ রাজশাহীর বাঘা থানার এএসআই আব্দুল মালেক সততা, ন্যায় ও নিষ্ঠার সাথে কাজ করে অপরাধ দমনে অষ্টম বারের মতো জেলার শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন। ১৮ সেপ্টেম্বর রাজশাহী পুলিশ এর মাসিক কল্যাণ সভায় সকল বিষয়ে জেলার শ্রেষ্ঠ মনোনীত হন তিনি

থানা সূত্রে জানাযায়, বাঘা থানায় যোগদানের পর থেকেই এএসআই আঃ মালেক ন্যায় ও নিষ্ঠার সাথে একজন পুলিশ অফিসার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এবার দিয়ে তিনি রাজশাহী জেলা পুলিশের ৮বার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন। এছাড়াও তিনি ২বার রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ হয়েছিলেন বলে জানাযায়।

এবিষয়ে এএস আই আব্দুল মালেক বলেন, আমাকে ৮ম বারের মতো রাজশাহী জেলার এবং দ্বিতীয় বার রেঞ্জের শ্রেষ্ঠ নির্বাচিত করায় পুলিশ সুপার মহাদোয় ও বাঘা থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন স্যারসহ সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে অপরাধ দমনে সকলের সহায়তা কামনা করছি।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন বলেন, এএসআই আঃ মালেক থানা এলাকায় অপরাধ দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। সে ৮ম বার রাজশাহী জেলার ও দু বার রেঞ্জের শ্রেষ্ঠ এ এস আই নির্বাচিন হয়েছে। আমি তার মঙ্গল কামনা করি এবং আশা করছি এ শ্রেষ্ঠত্ব অর্জন অব্যাহত রাখবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন