October 28, 2024, 12:31 pm

সংবাদ শিরোনাম :
কেশবপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপিত খুলনা কয়রায় জমি দখলকে কেন্দ্র করে আহত ৩ কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন।

রাজধানী নদ্দায় ভবনের আগুন এক ঘণ্টায় নিয়ন্ত্রণে

নিজস্ব প্রতিবেদক ॥

রাজধানীর নদ্দা এলাকার একটি বহুতল আবাসিক ভবনে লাগা আগুন প্রায় এক ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিস। আগুনে প্রায় সাত লাখ টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সদরদপ্তরের অপারেটর জিয়াউর রহমান বলেন, রবিবার বিকাল চারটা ৪০ মিনিটে যমুনা ফিউচার পার্কের পেছনের একটি আট তলা ভবনের চার তলায় আগুন লাগে। খবর পেয়ে সেখানে আমাদের আটটি ইউনিট পাঠানো হয়। তারা প্রায় এক ঘণ্টার চেষ্টা করে পাঁচটা ৪২ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস কর্মকর্তা জানান, আগুনে প্রায় সাত লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। প্রায় এক কোটি টাকার মালামাল আগুনের হাত থেকে রক্ষা করা হয়েছে বলে জানান জিয়াউর রহমান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন