October 25, 2024, 2:32 am

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

রাজধানীর বনানী থানাধীন টিএনটি এলাকা হতে গ্যাং লিডার সজিব@কালা সজিব সহ দুর্ধর্ষ ০৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১।

দুর্নীতি রিপোর্ট ডেক্সঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে আপোষহীন ভাবে বিভিন্ন অপরাধ দমনে ও সন্ত্রাসমুক্ত দেশ গড়ার ক্ষেত্রে বিশেষ অগ্রণী ভূমিকা পালন করে আসছে। দেশের আইন শৃঙ্খলা রক্ষার্থে র‌্যাব এ পর্যন্ত জঙ্গি, অপহরণকারী, অস্ত্রধারী সন্ত্রাসী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, মাদক ব্যবসায়ী, এজাহারনামীয় আসামী, মলম/অজ্ঞান পার্টি, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৩ আগস্ট ২০২৩ ইং তারিখ আনুমানিক রাত ০০৩৫ ঘটিকায় র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ডিএমপি ঢাকার বনানী থানাধীন ০৫নং টিএনটি গেইটের মসজিদ এর সামনে একটি সংঘবদ্ধ ছিনতাই চক্রের কতিপয় সদস্যরা ছিনতাইয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ছিনতাই চক্রের গ্যাং লিডার ১) মোঃ সজিব@কালা সজিব (২২), পিতা-মোঃ কাওসার, জেলা-টাঙ্গাইল, এবং তার সহযোগী ২) মোঃ ইব্রাহীম (২০), পিতা-মোঃ আমজাদ হোসেন, জেলা-বগুড়া, ৩) মোঃ ইমন ইসলাম (২১), পিতা-মৃত কামাল, জেলা-নরসিংদী’দেরকে গ্রেফতার করে। গ্রেফতারের সময় আসামীদের নিকট হতে ছিনতাইকাজে ব্যবহৃত *০২ টি চাকু, ০১টি খুর এবং ০২ টি মোবাইল ফোন* উদ্ধার করা হয়।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন