October 24, 2024, 10:20 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

রাজধানীর দক্ষিণখানে দোকন বাকির টাকা চাইতে গেলে দোকানিকে ছুরিকাঘাতে খুন।

নিজস্ব প্রতিনিধিঃ রাজধানীর দক্ষিণখানে দোকান বাকি না দিতে চাইলে দোকানিকে ছুরিকাঘাতে খুনের ঘটনা ঘটেছে। নিহতের নাম মো. রাফসান (১৭)। এ ঘটনায় এক কিশোরকে (১৬) আটক করেছে পুলিশ।

বুধবার (২৩ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে দক্ষিণখান থানাধীন গাওয়াইর কলাবাগের ‘আল আমিন টি-স্টোর’ নামের এক দোকানের সামনে এই ঘটনা ঘটে।

নিহত ওই যুবক হলেন—নোয়াখালী জেলার রামগঞ্জ উপজেলার অবিরামপুর গ্রামের মুসলেম হোসেনের ছেলে। বর্তমানে তিনি গাওয়াইর স্কুল রোড ব্যাংক কলোনির মানিক মিয়ার ভাড়া বাড়িতে থাকতেন। অপরদিকে হত্যার অভিযোগে গ্রেপ্তার কিশোরের বাড়িও একই এলাকায়। সে কিশোর গ্যাং গ্রুপের সদস্য বলে জানিয়েছে থানা-পুলিশ।

ঘটনাস্থলের বাসিন্দারা দুর্নীতি রিপোর্ট ২৪ ডট কমকে বলেন, ভিকটিম রাফসান ও তাঁর বড় ভাই আল-আমিন মিলে চায়ের দোকানটি পরিচালনা করত। হত্যাকারী তাঁদের পূর্ব পরিচিত। দোকানি রাফসান হত্যাকারীর কাছে টাকা পেত। সেই টাকা নিয়ে দ্বন্দ্বের একপর্যায়ে রাফসানকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ সময় হত্যাকারীর সঙ্গে আরও তিন থেকে চারজন ছিল। ঘটনার পরপরই তাঁরা পালিয়ে যায়।

এ বিষয়ে উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোহাম্মদ মোর্শেদ আলম দুর্নীতি রিপোর্ট ২৪ ডট কমকে বলেন, ভিকটিম ও ওই কিশোর একে অপরের পূর্ব পরিচিত। মঙ্গলবার তাঁদের মধ্যে কথা-কাটাকাটি হয়। পরদিন বুধবারও কথা-কাটাকাটি হয়। কথা-কাটাকাটির একপর্যায়ে দোকান থেকে ছুরি নিয়ে ভিকটিমকে ছুরিকাঘাত করে। পরে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ওই কিশোরকে দক্ষিণখান থানার এসআই (উপপরিদর্শক) মোছা. রেজিয়া খাতুন আটক করেছেন।

এসআই মোছা. রেজিয়া খাতুন দুর্নীতি রিপোর্ট ২৪ ডট কমকে বলেন, ভিকটিমের দোকানে গিয়ে পান চায় ওই কিশোর। পান দিতে দেরি করায় তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে রাফসানের বুকের বাম পাশে ছুরিকাঘাত করা হয়। খবর পেয়ে সঙ্গে সঙ্গেই তাকে আটক করা হয় ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি জব্দ করা হয়।

এদিকে দক্ষিণখান থানার পরিদর্শক (অপারেশন) আফতাব উদ্দিন শেখ দুর্নীতি রিপোর্ট ২৪ ডট কমকে বলেন, হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি ছিল চায়ের দোকানের আদা কাটার ছুরি। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন