October 25, 2024, 4:26 am

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

রাজধানীর খিলক্ষেত থানা এলাকা হতে ০১ জন মানব পাচারকারী চক্রের মূলহোতা এবং ০৩ জন মানব পাচারকারী চক্রের সদস্যকে গ্রেফতার সহ তাদের হেফাজত হতে ০২জন নারী ভিকটিমকে উদ্ধার করেছে র‌্যাব—১।

তামান্না আক্তারঃ এলিট ফোর্স হিসেবে র‌্যাব আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই আইনের শাসন সমুন্নত রেখে দেশের সকল নাগরিকের নিরাপত্তা সুনিশ্চিত করার লক্ষে অপরাধ চিহ্নিতকরণ, প্রতিরোধ, শান্তি ও জনশৃংখলা রক্ষায় কাজ করে আসছে।

অদ্য ০৩ আগস্ট ২০২৩ ইং তারিখ আনুমানিক ১৬,০০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব—১, এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ডিএমপি ঢাকার খিলক্ষেত থানাধীন লেকসিটি সোসাইটি বাসন্তি বিল্ডিং এর ১৪ তলার ১৪এনএ/২ রুমের ভিতর অজ্ঞাতনামা কয়েকজন মানব পাচারকারী চক্রের সদস্যরা মানব পাচার ও পতিতা বৃত্তির উদ্দেশ্যে কয়েকজন নারীকে আটক করে রেখেছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে মানব পাচারকারী চক্রের ০১ জন মূলহোতা ১) মোঃ রোস্তম আলী @ সৈকত (৪৫), পিতা—মৃত ওসমান আলী হাওলাদার, জেলা—পিরোজপুর এবং ৩ জন মানব পাচারকারী চক্রের সদস্য ২) হাজেরা বেগম (৩৫), পিতা—মৃত আব্দুল কাদের, জেলা—টাঙ্গাইল, ৩) সোহেল মিয়া (২৫), পিতা—চান মিয়া, জেলা—ময়মনসিংহ, ৪) বাইজিদ হোসেন (২২), পিতা—আব্দুল কুদ্দুস, জেলা—মানিকগঞ্জ’কে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীর নিকট হতে ০২ জন নারী ভিকটিম, ০৬ টি মোবাইল ফোন, ০৮ টি সীম কার্ড এবং নগদ ৬৪৫০/— টাকা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি এবং পলাতক আসামীদ্বয় একটি মানব পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। তারা পরস্পর যোগসাজসে দেশের বিভিন্ন স্থান হতে তরুণীদের বিদেশে চাকরীর প্রলোভন দেখিয়ে অসামাজিক কার্যকলাপে বাধ্য করত মর্মে জানায়।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন