October 22, 2024, 5:51 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-৪।

                              বাসের চালক আটক – গাটি জব্দ।

দুর্নীতি রিপোর্ট ডেক্সঃ রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত এবং একই পরিবারের তিনজনসহ ৪ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে একজন সিএনজি চালকও রয়েছেন। পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তির নাম মো. সুমন (৩৭)। পেশায় সে সিএনজি অটোরিকশা চালক। সে বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার নিয়ামতি গ্রামের আব্দুল কুদ্দুস মিয়ার পুত্র। বর্তমানে হাজারীবাগের বোরহান লেনের বটতলা বাজার ৩৭ নম্বর বাসায় ভাড়া থাকতেন তিনি।

এছাড়া সড়ক দুর্ঘটনায় আহতরা হলেন, মো. পলাশ (২৯), তার মা সামছুন নাহার পর্বত (৫২), বোন সালেহা আক্তার (৩৫) এবং অটোরিকশা চালক মো. আমজাদ হোসেন (৬০)।

গতকাল বৃহস্পতিবার দিবাগত মধ্যরাত ও আজ শুক্রবার সকালে রাজধানীর যাত্রাবাড়ী থানার রায়েরবাগ ও গেন্ডারিয়া ট্রাকস্ট্যান্ড এলাকায় পৃথক এসব দুর্ঘটনা ঘটে।

আজ রাত পৌনে ৮ টায় ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, গেন্ডারিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শিহাব জানান, শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে রাজধানীর গেন্ডারিয়া ট্রাকস্ট্যান্ড এলাকায় এশিয়ান লাইন বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার চালকসহ চারজন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। বর্তমানে সেখানে তারা চিকিৎসাধীন আছেন।

তিনি আরও জানান, এ ঘটনায় বাসের চালককে আটক করা হয়েছে ও বাসটি জব্দ করা হয়েছে। তবে, তাৎক্ষণিক ভাবে বাসচালকের নাম জানা যায়নি।

নিহতের মামা আল-আমিন সাংবাদিকদের জানান, সুমন সিএনজি অটোরিকশা চালাতেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে অটোরিকশা নিয়ে বের হয়েছিলেন। অটোরিকশা চালিয়ে যাওয়ার সময় দ্রুতগামী একটি গাড়ি পেছন থেকে তাকে সজোরে ধাক্কা দেয়। এতে অটোরিকশা উল্টে গিয়ে সুমন গুরুতর আহত হন। পরে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ৪ টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে, তার অটোরিকশাটিও দুমরে মুচরে গেছে।

অপরদিকে, আহত অটোরিকশা যাত্রী পলাশ বলেন, আজ সকালে আমরা মা ও বড় বোনকে নিয়ে কমলাপুর থেকে সিএনজি অটোরিকশাযোগে নারিন্দা যাচ্ছিলাম। পথে দ্রুতগামী এশিয়ান লাইন নামের একটি বাস আমাদের অটোরিকশার পেছনে ধাক্কা দেয়। এতে চালকসহ আমরা চারজনই আহত হই।

ওসি বাচচু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। এবিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন