October 24, 2024, 6:28 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

রাজধানীতে ছিনতাইকারি চক্রের ৬ সদস্য আটক : দেশীয় অস্ত্র উদ্বার ।

মো: শফিকুল ইসলামঃ – রাজধানীর বংশাল ও কোতয়ালী এলাকায় পৃথক অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ৬ সদস্যকে গ্রেফতার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব জানিয়েছে, গ্রেফতারকৃতরা হলেন, মোঃ ফিরোজ খাঁন (২৬), মোঃ বিল্লাল হোসেন (২১),মোঃ মোবারক হোসেন (২৮), মোঃ রাসেল (৩২),মোঃ আমিনুর মিয়া (৩৭) ও মোঃ মহিনউদ্দিন (৩২)। তারা ঢাকা জেলার লালবাগ, বংশাল, দক্ষিণ কেরাণীগঞ্জের ঢাকার (ভাসমান) বাসিন্দা। অভিযানকালে তাদের নিকট থেকে ২টি সুইচ গিয়ার (চাকু), ৩টি ছুরি, ১টি ব্লেডযুক্ত ক্ষুর ও ৩টি মোবাইল ফোন ও নগদ- টাকা উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার বিকেলে র‍্যাব-১০ এর সিনিয়র সহকারি পুলিশ সুপার (মিডিয়া) এম, ফখরুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি দল গতকাল দুপুর ১ টা থেকে আড়াইটা রাজধানীর বংশাল থানার নয়াবাজার ফুটওভার ব্রীজ সংলগ্ন এলাকায় একটি অভিযান চালিয়ে মোঃ ফিরোজ খাঁন (২৬), মোঃ বিল্লাল হোসেন (২১), ও মোঃ মোবারক হোসেন (২৮) নামে ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে।তিনি আরো জানান, এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি সুইচ গিয়ার চাকু, ১টি ছুরি, ১টি ব্লেডযুক্ত ক্ষুর ও ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এম, ফখরুল হাসান জানান, এছাড়া একই দিন বিকাল ৫ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত র‌্যাব-১০ এর অপর একটি দল রাজধানীর কোতয়ালী থানার নয়াবাজার নবাব ইউসুফ রোড এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের আরো ৩ সদস্যকে আটক করা হয়। তিনি জানান, গ্রেফতারকৃতরা হলেন, মোঃ রাসেল (৩২), মোঃ আমিনুর মিয়া (৩৭) ও মোঃ মহিনউদ্দিন (৩২)।এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি ফোল্ডিং চাকু, ২টি ছুরি, ২টি মোবাইল ফোন ও নগদ- ২০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব বলছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ রাজধানীর বংশাল ও কোতয়ালীসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে পৃথক ছিনতাই মামলা দায়ের এবং তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন