October 24, 2024, 6:22 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পড়ে ৬ ব্যক্তি : ঢামেকে ভর্তি, সর্বস্ব লুট।

মনির হোসেন জীবন / শফিকুল ইসলাম- রাজধানীতে পৃথক স্হানে অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে সর্বস্ব খুইয়েছেন দু’ যুবকসহ আরো চার ব্যক্তি। পরে এদের ৬ জনকে অচেতন অবস্হায় উদ্বার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে তাদের স্টমাক ওয়াশ করার পর মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

পুলিশ বলছে, আজিমপুর -লালবাগ চৌরাস্তা বাসস্ট্যান্ড এলাকায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে নাদিম হোসেন (৪০), ধানমন্ডিতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন মো. শমসের (৩৯), আসাদগেটে মো. জাহাঙ্গীর আলম (৪৪) ও সায়দাবাদ মো. মাসুদ (৩৮), খিলগাঁও ফ্লাইওভারের পশ্চিম পাশে অজ্ঞাতপরিচয় (২২) ও পল্টন থানার গুলিস্তান আহাদ পুলিশ বক্সের সামনে অজ্ঞাতপরিচয় এক যুবক।

রোববার দুপুর, বিকেল ও রাতে রাজধানীতে আসাদগেট, ধানমন্ডি, সায়দাবাদ, খিলগাঁও গুলিস্তান ও লালবাগ- আজমপুর পৃথক ছয়টি এলাকায় এসব ঘটনা ঘটে। আজ সোমবার বিকেলে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া এসব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ডিএমপির লালবাগ থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমির হোসেন জানান, সোমবার দুপুর ২টার দিকে রাজধানীর আজিমপুর চৌরাস্তা বাসস্ট্যান্ড এলাকায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে নাদিম হোসেন (৪০) নামে এক কাপড় ব্যবসায়ী। এসময় তিনি নগদ টাকা-পয়সা সর্বস্ব খুইয়েছেন। পরে তাকে পথচারীরা অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে ভর্তি করেন।

তিনি আরো জানান, আমরা খবর পেয়ে বিকেল সাড়ে ৩টার দিকে আজিমপুর চৌরাস্তা পুলিশ বক্স থেকে তাকে অচেতন অবস্হায় উদ্ধার করি। নাদিমের বন্ধু কাজল জানান, নাদিমের বাসা গাজীপুরের কালীগঞ্জে। পেশায় সে একজন কাপড় ব্যবসায়ী । ঢাকায় মালামাল কেনার জন্য এসে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে নগদ টাকা-পয়সা সর্বস্ব খুয়েছেন ।

জাহাঙ্গীরের পুত্র মো. আরাফাত জানান, তাদের বাসা লালবাগ আমলিগোলায়। তার বাবা উত্তরা একটি কোম্পানিতে চাকরি করেন। শনিবার সকালে উত্তরা যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। দুপুরে জানতে পারেন তার বাবা আসাদগেট এলাকায় অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়েছেন। পরে পথচারী তাকে দুপুর দেড়টার দিকে হাসপাতালে নিয়ে আসেন।

এদিকে, ধানমন্ডি থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) শফিউর রহমান জানান, ধানমন্ডি ১২/এ তাকওয়া মনজিদের পাশ থেকে গতকাল রোববার বিকেলে সাড়ে ৪ টার দিকে মো: শমসের (৩৯) নামে এক ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, তিনি অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়েছেন।

এছাড়া মাসুদের সহকর্মী রবিউল ইসলাম জানান, মাসুদের বাসা যাত্রাবাড়ি শনিরআখড়া এলাকায়। শ্যামপুর ঢাকা ম্যাচ এলাকায় একটি ডায়িং কারখানায় কাজ করেন। শনিবার সকালে কাজে নারায়নগঞ্জ আড়াইহাজার এলাকায় গিয়েছিলেন মাসুদ। সেখান থেকে কর্মস্থল হয়ে ঢাকায় ফেরার পথে বাসের মধ্যে কৌশলে অজ্ঞানপার্টির সদস্যরা তাকে কিছু খাইয়ে টাকা টাকা পয়সা সব কিছু নিয়ে যায়। তিনি জানান, গতকাল রোববার বিকেল ৪ টার দিকে অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে সর্বস্ব খুইয়েছেন তিনি। পরে তাকে অচেতন অবস্হায় ঢামেক হাসপাতালে আনা হয়।

এদিকে, আজ ডিএমপির খিলগাঁও থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তুহিন জালান, রোববার দিবাগত মধ্যরাতে রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের পশ্চিম পাশে অজ্ঞাতপরিচয় (২২) নামে এক যুবককে অচেতন অবস্থায় পড়ে থাকলে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। পরে রাত দেড়টার দিকে অচেতন অবস্থায় ঢামেকের জরুরি বিভাগে ভর্তি করা হয়। পরে পাকস্থলি ওয়াশ করে নতুন ভবনের মেডিসিন বিভাগে চিকিৎসা করা হয়েছে।

অন্যদিকে, পল্টন থানা পুলিশের (উপ-পরিদর্শক) এসআই পলাশ জানান, গতকাল রোববার বিকেল সাড়ে তিনটার দিকে পল্টন থানার গুলিস্তান আহাদ পুলিশ বক্সের সামনে থেকে অচেতন অবস্থায় এক যুবককে অচেতন অবস্হায় উদ্বার করে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

তিনি জানান, অচেতন যুবকের নাম পরিচয় এখনো জানা যায়নি এবং বিস্তারিত জানার চেষ্টা চলছে। তবে, তার কত টাকা খোয়া গেছে সুস্থ হলে বিস্তারিত জানা যাবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

ওসি মো. বাচ্চু মিয়া জানান, এদের মধ্যে অনেকে চিকিৎসা নিয়ে সুস্হ হয়ে বাড়িতে চলে গেছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন