October 22, 2024, 9:36 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

রাউজানে শেখ জহুরুল ইসলামের দাফনে গাউসিয়া কমিটি স্বেচ্ছাসেবক টিম

রাউজান উপজেলার ১২ নং উরকিরচর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও আনজুমানে ইখওয়ানুস সুন্নাহ বাংলাদেশের সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ পারভেজের পিতার দাফনকাজ করেন গাউসিয়া কমিটি বাংলাদেশ স্বেচ্ছাসেবক টিম। তিনি করোনা উপসর্গ নিয়ে ২০ ডিসেম্বর রবিবার চট্টগ্রামে একটি হাসপাতালে ইনতেকাল করেন। তার গোসল, দাফন ও মরদেহ বহন করার জন্য গাউসিয়া কমিটি কাছে সহযোগিতা চাইলে, গাউসিয়া কমিটি বাংলাদেশে এগিয়ে আসে। এতে তারা এ্যাম্বুলেন্স সহায়তা প্রদানসহ দাফন কাজে অংশগ্রহন করেন। এতে দাফনকাজে উপস্থিত ছিলেন ১২ নং উরকিরচর ইউনিয়নের গাউসিয়া কমিটির কর্মকতা মৌলানা হোসাইন ক্বাদেরী, মৌলানা তারেক আজিজ, মনছুর আলম, গোলাম জিলানী পাশা প্রমুখ।

উনার মৃত্যুতে রাউজানের সাংসদ ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী, ১২ নং উরকিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল জব্বার সোহেল, আনজুমানে ইখওয়ানুস সুন্নাহ বাংলাদেশের প্রতিষ্টাতা সভাপতি অধ্যক্ষ আল্লামা কাজী হারুন চৌধুরী, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলার সাধারণ সম্পাদক সাংবাদিক মোহাম্মদ জামশেদ, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও তার শুভাকাঙ্ক্ষীরা শোক জানান এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন