October 24, 2024, 10:30 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

রংপুর রেঞ্জের সেরা কুড়িগ্রাম জেলা পুলিশ

নিজস্ব প্রতিবেদক,কুড়িগ্রামঃ নাগরিক সেবায় পুলিশিং কার্যক্রমকে বেগবান করায় সেপ্টেম্বর ২০২৩ এ রংপুর রেঞ্জে প্রথম স্থান অর্জন করেছে কুড়িগ্রাম জেলা পুলিশ।

রোববার ( ০১ অক্টোবর ) রংপুর রেঞ্জ ডিআইজি’র কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় অতিরিক্ত আইজিপি (গ্রেড-১), এসবি চীফ মো. মনিরুল ইসলাম, প্রধান অতিথি এবং রেঞ্জ ডিআইজি মো. আব্দুল বাতেন এর সভাপতি হিসাবে উপস্থিত থেকে উক্ত পুরস্কার প্রদান করেন। জেলা পুলিশের সকল সদস্যদের পক্ষে পুরস্কার গ্রহন করেন কুড়িগ্রামর পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

কঠোর পরিশ্রম, একাগ্রতা, টিমওয়ার্ক, পেশাদারিত্ব ও নিষ্ঠার সাথে ইতিবাচক নাগরিক সেবা, অপরাধ দমন, মাদক অভিযান, মাদক উদ্ধার, মামলা তদন্ত, ওয়ারেন্ট নিস্পত্তিতে সাফল্যের জন্য এই পুরস্কার প্রদান করা হয়ে বলে জানান অতিরিক্ত ডিআইজি (অপারেশন) পংকজ চন্দ্র রায়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মনিরুজ্জামান। আরো ছিলেন অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) মিজানুর রহমান, অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স) এস এম রশিদুল হক, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্) পংকজ চন্দ্র রায়, অতিরিক্ত পুলিশ কমিশনার ( প্রশাসন ও অর্থ) মো. সায়ফুজ্জামান ফারুকী সহ রংপুর রেঞ্জের সকল জেলার সম্মানিত পুলিশ সুপারবৃন্দ সহ সকল সিনিয়র অফিসারবৃন্দ।

কুড়িগ্রামের পুলিশ সুপার অতিরিক্ত আইজিপি (গ্রেড-১), এসবি চীফ মো. মনিরুল ইসলাম এবং রেঞ্জ ডিআইজি মো. আব্দুল বাতেন মহোদয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, নিবেদিত পুলিশ সদস্যদের দিবারাত্র অক্লান্ত পরিশ্রম ও পেশাদারিত্বের কারনে এই অর্জন সম্ভব হয়েছে, তিনি একই সাথে কুড়িগ্রামের সম্মানিত নাগরিকদের সম্মিলিত সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। একটি ইতিবাচক, নান্দনিক, প্রত্যয়দীপ্ত উন্নয়নমুখী কুড়িগ্রামের নাগরিকসেবায় সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় এভাবেই এগিয়ে চলছে জেলা পুলিশ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন