October 28, 2024, 10:33 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় জমি দখলকে কেন্দ্র করে আহত ৩ কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেলো যুবকের

নিজস্ব প্রতিনিধি ॥

রাজধানীর মধ্য বাড্ডায় মোটরসাইকেল দুর্ঘটনায় নয়ন (২৩) নামে একজন যুবক নিহত হয়েছে। আহত হয়েছেন তার বন্ধু সোহেল (২৫)। বুধবার (১ জানুয়ারি) ভোর ৪টার দিকে এ দুর্ঘটানা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক ভোর সোয়া ৫টায় নয়নকে মৃত ঘোষণা করেন।

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার মৃত আব্দুল খালেকের ছেলে নয়ন এবং থাকতেন পূর্ব রামপুরা মোল্লা বাড়ি এলাকায়। পেশায় ডিস এন্টিনার কাজ করতেন তিনি। আর তার বন্ধু সোহেল ডিম ব্যাবসায়ী।

নিহত নয়নের বোন রাবেয়া আক্তার জানান, তারা দুইজন মিলে মঙ্গলবার (৩১ ডিসেম্বর) রাতে সোহেলের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। মোটরসাইকের চালাছিলেন নয়ন। মধ্য বাড্ডার সামনে ইউটার্ন করার সময় আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগে। এতে তারা দুইজন ছিটকে পড়ে যায়। পরে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক নয়নকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন