October 22, 2024, 3:00 pm

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

ভিন্ন গল্পে ওয়েব সিরিজ ‘ অক্‌রম দ্যা ঠগী ‘



বিনোদন প্রতিবেদক – আদি যুগ থেকেই সহজ মানুষরা চতূর মানুষ দ্বারা ঠগ খেয়ে আসছে । পরবর্তিতে সামাজিক নানান বিধি নিষেধে ঠগের মানুষগুলো নিজেদের বদ পেশাকে সাধারণের বায়রে নিজেদের শিকার ধরার কৌশল আড়ালে রাখতেই , নিজেদের সাথে নিজেদের ছেলে মেয়ে বিয়ে দিয়ে একটি সম্প্রদায় গড়ে তোলে । এই সিরিজে, এমন ঠগীদের উপস্থিতি বর্তমানে দেখা যায় । যারা আমাদের সমাজে উপস্থিত প্যান্ট-শার্ট পরা ঠগীদের ঠগ দিতে থাকে । এইচ আর হাবি এর রচনা -পরিচালনায় “অক্‌রম দ্যা ঠগী ” কমেডি ওয়েব সিরিজটিতে দেখা যাবে এমন চমকপ্রদ ঘটনা ।

ইতিমধ্যে সিরিজটির কয়েকটি পর্ব আপলোড হয়েছে । ১লা মার্চ থেকে শুরু হওয়া সিরিজটির পাবলিশার্স চ্যানেল Kol kathi তে গিয়ে দেখা যায় যারা দেখছেন এমন দর্শকদের নানান পজেটিভ কমেন্টস্‌ । প্রতিষ্ঠানটি সূত্রে জানা যায় ভিউ টাইম ঘন্টা হিসেবে বেশ ।

মূলত রচয়িতা/নির্মাতা হিসেবে সব সময় এইচ আর হাবিব ভিন্নতাঁর স্বাদ দেন । প্রচলিত ধারনার বায়রে গিয়ে তিনি গল্প বলেন । তাঁর টেলিভিশনে প্রচারিত নাটক আনন্দযাত্রা ও মনপবণ দর্শক প্রিয় হিট প্রডাকশন ছিল । তাঁর ছবি ছিটমহল রিলিজের অপেক্ষায় আছে এবং রুপগাওয়াল রিলিজ হয়েছে গত কয়েক বছর আগে । অক্‌রম দ্যা ঠগী’র গল্প প্রসঙ্গে এইচ আর হাবিব জানান,এ ভাবেই এগিয়ে যায় কাহিনী ।

মূলত চরিত্রের নিজেস্বতা অক্ষুন্ন রাখতে একটু স্বল্প পরিচিত শিল্পী হলেও থিয়েটারকেই বেছে নিয়েছেন নির্মাতা । নির্মাতা জানান , সব শিল্পীরাই একটু ব্যস্ত ফলে ধারাবাহিকতা রক্ষায় তিনি বিকল্প নিয়ে কাজ করছেন । কল-কাঠি’র পক্ষ থেকে জানানো হয় এই সিরিজটি পরিস্থিতি ভিত্তিক হাসির নাটক । রচয়িতা/নির্মাতা রাখতে পারবেন বা সিরিজটির যতদিন আবেদন ততদিন তৈরি হবে । জানাযায় পর্যায়ক্রমে ভিন্ন ভিন্ন গল্প আসবে নতুন চরিত্র আসবে । “অক্‌রম দ্যা ঠগী” সিরিজটিতে অভিনয় করেছেন সৌরভ ফারসী,প্রিয়াংকা ,সাবেরী ইয়াসমিন সীমা,শেলী বিশ্বাস ,জান্নাতুল ফেরদৌস , এইচ আর হাবিব,তাহমিদ জিতু,সেলিম মাহাবুব প্রমূখ । ” অক্‌রম দ্যা ঠগী ” সিরিজটি প্রতি শুক্রবার সন্ধ্যা ৭ টায় প্রিমিয়ার হয় । সিরিজটির প্রযোজনা এবং সার্বিক তত্বাবধানে আছে কল-কাঠি ( Kol Kathi )

Kol Kathi : https://www.youtube.com/channel/UCQhS…
Kol Kathi : https://www.facebook.com/KolKathi/



এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন